ছট পুজো সেরে বাড়ি ফেরার পথে যুবককে লক্ষ্য করে গুলি দুস্কৃতীদের

89

ওয়েব ডেস্ক, ৩ নভেম্বরঃ ছট পুজো সেরে মাথায় ডালা নিয়ে বাড়ি ফেরার পথে এক যুবককে প্রকাশ্যে গুলি চালায় দুস্কৃতীরা। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণ বাঁচে ওই যুবক। ওই যুবকের নাম সঞ্জয় পাশওয়ান। ঘটনাটি ঘটেছে আসানসোলের কুলটি থানার অন্তর্গত বেজডি কৈইরি পাড়ায়। ছট পুজোর সময় এই ধরনের ঘটনার ফলে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে কুলটি থানার পুলিশ বাহিনী যায়। শুরু হয়েছে তদন্ত।

স্থানীয় সূত্রে জানা গেছে, আসানসোলের কুলটি থানার অন্তর্গত বেজডি কৈইরি পাড়ায় ছটপুজোর সময় এক যুবককে লক্ষ করে গুলি চালায় দুস্কৃতীরা। গায়ে না লাগায় অল্পের জন্য রক্ষা পান তিনি। তখন সেখান থেকে পালিয়ে যান সঞ্জয় পাশওয়ান। প্রাথমিকভাবে অনুমান, পুরনো শত্রুতার জেরে এই ধরনের ঘটনা ঘটেছে।

পুলিশ সূত্রে জানা যায়, এলাকার পাপ্পু মাহাতো নামে একজন গুলি করেছিল বলে খবর পাওয়া গিয়েছে। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ছটপুজোয় এই ধরনের তাণ্ডবে এলাকাবাসীরা ক্ষুব্ধ হয়ে পড়েছেন। অভিযুক্তকে গ্রেফতারের দাবি তুলেছেন। কিন্তু কেন এই ধরনের ঘটনা ঘটেছে তার তদন্তে নেমেছে পুলিশ। পাম্পু মাহাতো পলাতক বলে খবর। ছট পুজোর সময় এই ধরনের দুস্কৃতীদের তাণ্ডবে ক্ষুব্ধ এলাকার মানুষ। অবিলম্বে গ্রেপ্তারের দাবি তুলেছেন বাসিন্দারা।