মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর অনুগামীরা যতই বাধা দিক বাংলায় এনআরসি হবেঃ দিলীপ ঘোষ

105

ওয়েব ডেস্ক, ২৭ জানুয়ারিঃ নাগরিকত্ব সংশোধনী আইন ও জাতীয় নাগরিকপুঞ্জি আইন নিয়ে ফের তৃণমূলকে কটাক্ষ দিলীপ ঘোষের। এদিন দক্ষিণ দিনাজপুরের এনআরসির অভিনন্দন কর্মসূচিতে প্রধাণ অতিথি ও বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ দিলিপ ঘোষ। ক্যা ও এনআরসি সমর্থনে  দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরের একটি জনসভায় এই আইনের বিরোধী দলগুলিকে চাঁছাছোলা ভাষায় আক্রমন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ-এর। তিনি এই দিনের জনসভায় বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর অনুগামীরা যতই বাধা দিক বাংলায় এনআরসি হবে বলে ফের জানালেন বিজেপির এই রাজ্য সভাপতি।

রবিবার দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরে শরনার্থী সংগ্রাম কমিটির আয়োজিত সভায় দাঁড়িয়ে, ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন দিলীপ ঘোষ। এদিন তিনি বলেন,”যেমন করেই হোক বাংলায় এনআরসি হবেই। মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর অনুগামীরা যতই বাধা দিক না কেন সাধারণ মানুষই তা প্রতিহত করবেন। মমতা বন্দোপাধ্যায়ের হিম্মত থাকলে এনআরসি আটকে দেখাক। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ও তাঁর দল শুধুই কাটমানি, সিন্ডিকেট ও হুমকি ছাড়া কিছুই দেয়নি। মমতা তাঁর অনুগামীদের হিম্মত থাকলে বাধা দিয়ে এনআরসি আটকে দেখুক। সাধারণ মানুষ নিজেরাই ফর্ম ফিলআপের মাধ্যমে এনআরসি সফল করাবেন।”

জানা গেছে, এদিন ক্যা এবং এনআরসির সমর্থনে দলীয় সমর্থক এবং নেতা কর্মীদের নিয়ে পদযাত্রা করেন তিনি। দক্ষিণ দিনাজপুরের সরাইহাট থেকে শুরু হওয়া এই পদযাত্রা বুনিয়াদপুর বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। পদযাত্রা শেষে সংবর্ধনা ও অভিনন্দন সভাও অনুষ্ঠিত হয়।