গোয়ায় বিমানবন্দরের বাইরে বেরতেই কালো পতাকা দেখানো হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে

300

ওয়েব ডেস্ক, ২৮ অক্টোবরঃ বিমানবন্দরের বাইরে বেরতেই কালো পতাকা দেখানো হল মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে। আজ গোয়ার ডাবোলিম বিমানবন্দর থেকে মমতার কনভয় বেরতেই কালো পতাকা দেখাতে থাকেন একদল যুবক। দ্রুত তাঁদের সেই জায়গা থেকে সরিয়ে নিয়ে যায় পুলিশ।

পূর্ব নির্ধারিত সূচী মেনেই এ দিন উত্তরবঙ্গ সফর শেষে সোজা গোয়ায় পৌঁছে যান মমতা বন্দ্যোপাধ্যায়। বিমানবন্দরে তাঁকে অভ্যর্থনা জানাতে উপস্থিত ছিলেন অনেকেই। বিমানবন্দর থেকে সোজা রাজধানী শহর পানাজির উদ্দেশে রওনা হয় মমতার কনভয়।

জানা গিয়েছে, এ দিন মমতা পৌঁছনোর কিছুক্ষণ আগে থেকেই বিমানবন্দরের সামনে ঘোরাঘুরি করছিলেন একদল যুবক। তাঁরা কী কারণে সেখানে এসেছিলেন, তা বুঝতে পারেনি পুলিশ। পরে, মমতার কনভয় যখন সেখান দিয়ে যাচ্ছিল তখন আচমকাই পকেট থেকে কালো পতাকা বের করেন ওই যুবকেরা। সঙ্গে সঙ্গে ছুটে যায় পুলিশ। বিক্ষোভকারীদের ওই জায়গা থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়।

বিক্ষোভকারীরা জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তথা তৃণমূল বিজেপির ওপর অত্যাচার করছে গোয়ায়। ইতিমধ্যেই পানাজিতে পৌঁছেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর একাধিক কর্মসূচি রয়েছে। জনসংযোগেও মন দেবেন তিনি। মাছের বাজার পরিদর্শনের পাশাপাশি বুদ্ধিজীবীদের সঙ্গে বৈঠকও করবেন তিনি।

শুধু বিক্ষোভই নয়, গোয়া সফরের শুরুতেই রাজনৈতিকভাবেও ধাক্কা খেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে তাঁর সঙ্গে দেখা করবেন না গোয়া ফরওয়ার্ড পার্টির নেতা বিজয় সরদেশাই। আজ গোয়া ফরওয়ার্জ পার্টির সূত্রে এমনটাই জানানো হয়েছে।