বিসর্জন দেখতে গিয়ে নৌকাডুবিতে মৃত্যু ৩ শিশু

225

ওয়েব ডেস্ক, ৯ অক্টোবরঃ দুর্গা প্রতিমা বিসর্জন দেখতে গিয়ে নৌকাডুবিতে মৃত্যু হলো ৩ শিশুর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে, মালদহের বৈষ্ণবনগরের কৃষ্ণপুর গ্রামে।পুলিশ সুত্রে জানা গেছে, মৃতদের নাম ধীরাজ মণ্ডল (১১), জুলি মণ্ডল(৬) ও প্রেমকুমার মণ্ডল(৪)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৈষ্ণবনগরের ভবানী মণ্ডলপাড়ার কয়েকজন বাসিন্দা একটি নৌকা করে মহেন্দ্রপুর এলাকায় দুর্গা প্রতিমার বিসর্জন দেখতে যাচ্ছিলেন। রাত ৮.৩০টা নাগাদ কৃষ্ণপুর ঘাট সংলগ্ন একটি ইটভাটার পাশ দিয়ে যাওয়ার সময় আচমকাই নৌকাটি উলটে যায়। নৌকার মধ্যে থাকা যাত্রীরা সবাই জলে পড়ে যায়।

খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় বৈষ্ণবনগর থানার পুলিশ। সেখান থেকে স্থানীয় বাসিন্দাদের সাহায্যে তিনটি শিশুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। উদ্ধার কাজ খতিয়ে দেখার জন্য দুর্ঘটনাস্থলে পৌঁছন কালিয়াচক তিন নম্বর ব্লকের বিডিও। আরও অনেকে জলে পড়ে গিয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। মালদা থেকে ডুবুরি নিয়ে তল্লাশি চালানো হচ্ছে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার মালদহের চাঁচলেও ভয়াবহ নৌকাডুবি হয়। এর জেরে মৃত্যু হয় কমপক্ষে ১২ জনের। ওইদিন মহানন্দা নদীতে নৌকা প্রতিযোগিতা দেখতে গিয়েছিলেন প্রচুর মানুষ। সেসময় জগন্নাথপুর ঘাট থেকে একটি নৌকা অতিরিক্ত যাত্রী নিয়ে বিহারের আবাদপুর হয়ে উত্তর দিনাজপুরের মুকুন্দপুর ঘাটে যাচ্ছিল। আচমকা মাঝ গঙ্গায় ডুবে যায় নৌকাটি।