মারন রোগে আক্রান্ত শিশু, দিশেহারা পরিবার

123

জামালদহ ২১ অক্টোবরঃ ‘নুন আনতে পান্তা ফুরানো অবস্থা পরিবারের। তার উপর আবার নতুন সমস্যা। এই অবস্থায় দিশেহারা অবস্থা মা-বাবার। জানা গেছে, ওই দম্পতির বছর সাতের শিশু পুত্রের মারন ব্যাধিতে আক্রান্ত। সেই পরিস্থিতিতে  দিনমজুর  কাঁতর বাবা মার আর্তি সাহায্যের।

তাঁদের এমনিতেই সংসারে দুবেলা  দুমুঠো অন্ন জোটে খুব কষ্টে। তার উপর এই পরিস্থিতিতে মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন ওই দম্পতি। পুত্রকে বাঁচাতে তাঁদের এখন প্রয়োজন ব্যয়বহুল চিকিৎসার,  এই অবস্থায় ওই দম্পতি আর্তি জানিয়েছেন সকলের সহযোগিতার।

কোচবিহার জেলার মেখলিগঞ্জ মহকুমার জামালদহের আশ্রম পাড়ার শ্যামল ও প্রতিমা দাসের শিশু সন্তান মারন রোগে আক্রান্ত হয়েছে। তাকে সুস্থ করে তুলতে প্রচুর অর্থের প্রয়োজন। বাবা দিনমজুর, মা গৃহবধূ। নিজেদের সংসার চালানো তাদের দায়। এই অবস্থায় ব্যয়বহুল এই চিকিৎসা চালাতে হিমসিম অবস্থা ওই পরিবারে।

ইতিমধ্যে সাহায্যের আবেদন জানানো হচ্ছে সর্বস্তর। আর্থিক সহযোগিতা না পেলে এই চিকিৎসা চালানো সম্ভব নয় বলে জানিয়েছেন প্রতিমা দাস। বাবা শ্যামল দাস বলেন মানবিক মুখ নিয়ে কেউ সহযোগিতার হাত না বাড়ালে চিকিৎসা করানো প্রায় অসম্ভব হয়ে পরবে।