কালীপুজোয় ভিআইপি পাস বন্ধ করে দিল প্রসাশন,তা নিয়ে কি প্রতিক্রিয়া জানালেন চিরঞ্জিত ঘোষ

569

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ পুজোকে কেন্দ্র করে মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিয়ে ভিআইপি পাস তুলে দেওয়ার ব্যবস্থা আদৌ টিকবে কিনা তা নিয়ে সংশয় প্রকাশ করলেন বারাসাতের বিধায়ক ও অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী‍। বারাসাতে কালীপুজোর আয়োজকরা যতই ভিআইপি পাস প্রথা উচ্ছেদ করার কথা ভাবুন সেলিব্রিটিদের জন্য ব্যবস্থা রাখা দরকার বলে মন্তব্য তাঁর। জনতাকে নিয়ন্ত্রণ করা পাস ছাড়া অসুবিধাজনক।

এতদ্বারা বারাসাতে’ আমরা সবাই’ পুজো কমিটির কালী পুজোর উদ্বোধনী অনুষ্ঠানে এসে মুখ্যমন্ত্রীর আবেদনকে সময়-উপযোগী কিনা তা নিয়ে পরোক্ষে প্রশ্ন তুললেন চিরঞ্জিত। তাঁর আরো বক্তব্য, কলকাতার দুর্গা পুজোয় পাস ব্যাবস্থা তুলে অসুবিধের সম্মুখীন হতে হয়েছে আয়োজকদের।

এদিন অভিনেতা চিরঞ্জিত বাবু জানিয়েছেন, রাজ্যপাল যে কোনো সময় চলে যেতে পারেন ও জগদীপ ধনকরের স্থায়ীত্ব নিয়ে প্রশ্ন তুলে দিলেন। রাজ্যপাল যেকোনো জায়গায় যেতেই পারেন জানিয়ে চিরঞ্জিত মন্তব্য করেন রাজ্যপালের অতি সক্রিয়তার রাজনৈতিক অভিমুখ আছে। রাজ্যপাল কি পারেন কি পারেন না তা নিয়ে তিনি নিশ্চিত নন।

এদিন ‘আমরা সবাই’-এর পুজো উদ্বোধন করেন দমকল মন্ত্রী সুজিত বসু। তিনি কালী পুজোর সময় অগ্নি নির্বাপন করার জন্য ও দুর্ঘটনা এড়াতে ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান।