কোরিওগ্রাফার রেমো ডিসুজার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি !

631

ওয়েব ডেস্ক, ২৫ অক্টোবরঃ পাঁচ  কোটি টাকা প্রতারণা করার অভিযোগ উঠল বলিউডের কোরিওগ্রাফার ও পরিচালক রেমো ডিসুজার বিরুদ্ধে। তারঁ বিরুদ্ধে অভিযোগ করেছেন উত্তরপ্রদেশের গাজিয়াবাদের এক ব্যবসায়ী। সেই অভিযোগের ভিত্তিতে রেমোর বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেছে গাজিয়াবাদের আদালত।

জানা গিয়েছে, ২০১৬ সালে গাজিয়াবাদের ব্যবসায়ী সত্যেন্দ্র ত্যাগীর কাছ থেকে পাঁচ কোটি টাকা নিয়েছিলেন রেমো। ‘অমর মাস্ট ডাই’ নামে একটি ছবির জন্য সেই টাকা নিয়েছিলেন তিনি। পাশাপাশি ওই ব্যবসায়ীকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে ছবি মুক্তি পেলেই দ্বিগুণ অর্থ ফেরত দেওয়া হবে তাঁকে। কিন্তু টাকা দ্বিগুণ হওয়া তো দূর, আসল টাকাই ফেরত পাননি, এমনই দাবি ওই ব্যবসায়ীর। শেষমেশ তিনি গাজিয়াবাদ থানায় রেমোর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পাওয়ার পর বিষয়টির তদন্ত শুরু করে পুলিশ। দীর্ঘদিন ধরে আদালতেও শুনানি চলেছে। কিন্তু বুধবার শুনানির পর গাজিয়াবাদ আদালত রেমোর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করে। আদালতে রেমোর উপস্থিত থাকা কথা থাকলেও তিনি ছিলেন না। তাই আইন অনুযায়ী গ্রেফতারি পরোয়ানা জারির নির্দেশ দেওয়া হয়।