অর্জুন সিংয়ের বাড়িতে সিআইডি, বিজেপি সাংসদকে তলব ভবানীভবনে

132

ওয়েব ডেস্ক, ২১ মেঃ বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে হানা দিল সিআইডি। বৃহস্পতিবার সন্ধ্যায় ভবানীভবন থেকে রাজ্য গোয়েন্দা সংস্থার একটি দল অর্জুনের জগদ্দলের বাড়িতে পৌঁছয়। সে সময় সাংসদ বাড়িতে ছিলেন না। তাঁর বাড়িতে একটি নোটিস লাগিয়ে দিয়ে যায় সিআইডি।

সূত্রের খবর, ভাটপাড়া সমবায়-দুর্নীতি নিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারীরা।আগামী ২৫ মে ভবানীভবনে হাজিরা দিতে বলা হয়েছে অর্জুনকে। সকাল ১১টার মধ্যে উপস্থিত হতে হবে বিজেপি সাংসদকে। সূত্রের খবর, নোটিস দেওয়া হয়েছে অর্জুন-পুত্র পবন সিংকেও।

বৃহস্পতিবার জগদ্দল থানার পুলিশকে সঙ্গে নিয়ে অর্জুন সিংয়ের বাড়িতে পৌঁছয় সিআইডির একটি দল। সূত্রের খবর, সে সময় বাড়িতে ছিলেন না বিজেপি সাংসদ। বেশ কিছুক্ষণ সেখানে অপেক্ষা করেন তারা। এরপর অর্জুন সিংয়ের বাড়ির দেওয়ালে একটি সাদা কাগজে ছাপানো নোটিস ঝোলানো হয়।

ভাটপাড়া থানায় ২৮/০৭২০২০ তে পুরনো আর্থিক লেনদেন সংক্রান্ত মামলায় এই তলব বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, ভাটপাড়া-নৈহাটি কো-অপারেটিভ ব্যাঙ্কের কিছু আর্থিক দুর্নীতি মামলাতেই বিজেপি সাংসদকে ডাকা হয়েছে। এক সময় এই সমবায় ব্যাঙ্কের গুরুত্বপূর্ণ পদে ছিলেন অর্জুন সিং।

সে সময়ই এই সমবায়ে এক দুর্নীতির অভিযোগ ওঠে। তাতে নাম জড়ায় অর্জুনেরও। এ নিয়ে বেশ কয়েকবার ভাটপাড়ার ‘বাহুবলী’ এই নেতার আস্তানা মজদুর ভবনে হানা দেয় পুলিশ। রীতিমত সার্চ ওয়ারেন্ট নিয়ে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দারা তাঁর বাড়িতে হানা দিয়েছিল। শুধু অর্জুন নয়, তাঁর দুই আত্মীয়ের বাড়িতেও হানা দিয়েছিল তদন্তকারীরা।

সূত্রের খবর, এবারও অর্জুনের সঙ্গে তাঁর আরও দুই আত্মীয়র নামে নোটিস দিয়েছে ভবানীভবন। নাম রয়েছে অর্জুনের ছেলে ভাটপাড়ার বিধায়ক পবন  সিংয়েরও।