কোকেনকান্ডের জের,বিজেপির হেভিওয়েট নেতা রাকেশ সিংয়ের বাড়িতে পুলিশকে ঢুকতে বাধা দিচ্ছে সিআইএসএফ

262

ওয়েব ডেস্ক, ২৩ ফেব্রুয়ারিঃ মাদক কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য বিজেপির হেভিওয়েট নেতা রাকেশ সিংয়ের বাড়িতে পুলিশ। তবে রাকেশের বাড়িতে পুলিশকে ঢুকতে বাধা দিচ্ছে সিআইএসএফ। প্রয়োজনে রাকেশ সিংয়ের বাড়ির দরজা ভাঙার জন্য হাতুড়ি, শাবল এবং অন্যান্য সরঞ্জাম নিয়ে প্রস্তুত হচ্ছে পুলিশ।

কোকেনকাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিংয়ের আবেদন খারিজ করল কলকাতা হাইকোর্ট৷ আজই তাঁকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারপতি৷ এদিকে, আদালত আবেদন খারিজ করতেই রাকেশ সিংয়ের বাড়িতে হাজির হয়েছে বিশাল পুলিশ বাহিনী৷ কোকেনকাণ্ডে তদন্ত ভার হাতে নিয়েই বিজেপি নেতা রাকেশ সিংকে তলব করেছিল কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ।

আজ, মঙ্গলবার বিকেল চারটের মধ্যে রাকেশকে হাজিরা দিতে বলা হয়েছিল। সেই নোটিশকে চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টের দ্বারস্থ হন রাকেশ সিং৷ তিনি জানিয়েছেন, আজ লালবাজারে যাচ্ছেন না৷ তাঁর আইনজীবীরা লালবাজার যাবে বলে রাকেশ জানান। তিনি দিল্লি যাচ্ছেন বলে খবর৷

কোকেন-কাণ্ডে ধৃত বিজেপি নেত্রী পামেলা গোস্বামী আলিপুর আদালতে দাঁড়িয়ে এই রাকেশের বিরুদ্ধেই ষড়যন্ত্রের অভিযোগ তোলেন। দাবি করেছিলেন, কেন্দ্রীয় সম্পাদক কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিং তাঁকে ফাঁসিয়েছে, তাঁকে গ্রেফতার করা হোক।

সেই অভিযোগের ভিত্তিতে কলকাতা পুলিশের বিরুদ্ধে মানহানির মামলা করার হুঁশিয়ারি দেন রাকেশ। কমিশনার সৌমেন মিত্রকে চিঠি দিয়ে সেকথা জানিয়েছিলেন বিজেপি নেতা। চিঠিতে লিখেছিলেন, ফের যদি পামেলা তাঁর নাম নেয় তাহলে কলকাতা পুলিশের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন তিনি। তদন্তের স্বার্থে হাজিরা দিতে কোনও আপত্তি নেই রাকেশ সিংয়ের।

তিনি জানিয়েছেন, “এর পিছনে কোনও ষড়যন্ত্র নেই তো? আমার নাম কেন নেওয়া হচ্ছে? পুলিশ জেরা করার প্রয়োজন মনে করলে আমি যেতে রাজি আছি। কিন্তু কেন এভাবে প্রকাশ্যে আমার নাম নেওয়া হচ্ছে।”