একই আসনের দুই নির্দল প্রার্থীর কর্মী-সমর্থকদের সংঘর্ষে উত্তপ্ত মালদা

Date:

Share post:

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ৬ জুলাই, মালদা: গ্রাম পঞ্চায়েতের একই আসনের দুই নির্দল প্রার্থীর কর্মী সমর্থকদের সংঘর্ষে উত্তপ্ত মালদা। ঘটনায় আহত এক নির্দল প্রার্থী, তাঁর স্ত্রী এবং এক কর্মী। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার শ্যামপুর কলোনি এলাকায়। বৃহস্পতিবার এই মর্মে ইংরেজ বাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয় আক্রান্ত নির্দল প্রার্থীর পক্ষ থেকে। জানা গেছে আক্রান্তরা হলেন মিল্কি গ্রাম পঞ্চায়েতের ২৩২ নম্বর আসনের নির্দল প্রার্থী মোহাম্মদ সাহিম খান, তার স্ত্রী মর্জিনা বিবি এবং শেখ আব্দুল সালেক। অভিযোগ উঠেছে একই আসনের আরেক নির্দল প্রার্থী মাইনুল ইসলাম এবং তাঁর কর্মী সমর্থকদের বিরুদ্ধে।

জানা গিয়েছে, বুধবার রাতে আক্রান্ত নির্দল প্রার্থী মোহাম্মদ সাহিম খানের সমর্থনে প্রচার করছিলেন তাঁর স্ত্রী এবং দলীয় কর্মী সমর্থকরা। অভিযোগ ঠিক সেই সময় মাইনুল ইসলাম এবং তাঁর দলবল তাঁদের উপর হামলা করে। নির্দল প্রার্থীর স্ত্রী মর্জিনা বিবিকে মারধর করা হয়। তার পাশাপাশি শেখ আব্দুল সালেক নামে এক কর্মীকে চাকু মেরে খুন করার চেষ্টা করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে গেলে নির্দল প্রার্থী মহম্মদ সাহিম খানকেও মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনায় আক্রান্ত তিনজনকেই রাত্রে উদ্ধার করে নিয়ে আসা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। এই ঘটনায় বৃহস্পতিবার ইংরেজবাজার থানা একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

যেতে চান না ভোটের ডিউটিতে! ফেসবুক লাইভে এসে ব্লেড দিয়ে হাত কাটলেন বীরভূমের মহিলা পুলিশকর্মী

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, কলকাতা: বারবার না করা সত্ত্বেও দেওয়া হয়েছে ভোটের ডিউটি৷ তাই ফেসবুক লাইভে...

অমিত শা’র স্বরাষ্ট্রমন্ত্রকের দপ্তরে বোমা রাখা আছে! হুমকি মেল ঘিরে আতঙ্ক

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, নয়াদিল্লি: স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা’র দপ্তরে বোমা রাখার উড়ো ইমেল ঘিরে আতঙ্ক ছড়াল।...

গুরুতর অসুস্হ শাহরুখ খান, ভর্তি আহমেদাবাদের হাসপাতালে

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, আহমেদাবাদ: গুরুতর অসুস্থ শাহরুখ খান। তড়িঘড়ি ভর্তি করা হয়েছে আহমেদাবাদের হাসপাতালে। মঙ্গলবার...

দোকানে যাওয়ার নাম করে প্রেমিকাকে পার্কে বসিয়ে রেখে পলাতক প্রেমিক

শীতলকুচি, ২২ মেঃ প্রেম যে কাঁঠালের আঠা লাগলে পরে ছাড়ে না! আবারও তার জল জ্যান্ত প্রমাণ শীতলকুচিতে। ধর্নার...