কপ্টার বিভ্রাটে পা ও কোমরে চোট, কলকাতায় পৌঁছেই এসএসকেএমে মুখ্যমন্ত্রী

Date:

Share post:

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২৭ জুন, কলকাতাঃ উত্তরবঙ্গে কপ্টার বিভ্রাটের সময় পা এবং কোমরে চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার বিকেলে বাগডোগরা বিমানবন্দর থেকে কলকাতা পৌঁছোতেই মমতাকে সোজা নিয়ে আসা হল এসএসকেএমে। বিকেল ৫টার কিছু আগে কলকাতা বিমানবন্দরে নামার পর তাঁকে নিয়ে যাওয়া হয়েছে এসএসকেএম হাসপাতালে।

হাসপাতালে তাঁর গাড়ি পৌঁছলে হুইলচেয়ার এনে দেন কর্মীরা। যদিও মুখ্যমন্ত্রী হুইলচেয়ারে উঠতে চাননি। তাঁকে ধরে ভিতরে নিয়ে যান হাসপাতালের কর্মীরা। মমতা একটু খুঁড়িয়ে হেঁটে হাসপাতালে ঢোকেন। চোট কতটা তা পরীক্ষা করে দেখা হচ্ছে এসএসকেএমে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর জন্য তৈরি রাখা ছিল উডবার্ন ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর কেবিন। সেখানেই পরীক্ষা-নিরীক্ষার যাবতীয় ব্যবস্থা করা হয়। তৈরি ছিলেন চিকিৎসকেরাও।

এসএসকেএমে রয়েছেন রাজ্যের স্বাস্থ্যসচিব নারায়ণস্বরূপ নিগম, স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর কপ্টার জরুরি অবতরণ করার পর ফোন করে মমতার খবর নেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। জলপাইগুড়ির ক্রান্তি থেকে বাগডোগরা যাওয়ার পথে প্রাকৃতিক দুর্যোগের মধ্যে পড়েছিল মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার। তারপর তা জরুরি অবতরণ করানো হয় সেবক এয়ার বেসে। জানা গিয়েছে, কপ্টার থেকে নামার সময়ে মুখ্যমন্ত্রী আঘাত পান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ফের শুভেন্দু অধিকারীর কনভয় লক্ষ্য করে ‘চোর-চোর’ স্লোগান

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ মেঃ ফের শুভেন্দু অধিকারীর কনভয় লক্ষ্য করে ‘চোর-চোর’ স্লোগান। তবে এবার আর গাড়ি...

‘কমিশনের নির্দেশে সম্মানহানি হয়েছে’, পাল্টা আদালতে যাওয়ার হুঁশিয়ারি দিলেন বিজেপি প্রার্থী অভিজিৎ

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ মে, কলকাতা: মমতা বন্দ্যোপাধ্যায়কে বেলাগাম আক্রমণের অভিযোগে অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে সেন্সর করেছে কমিশন। পাল্টা...

‘সেন্সর’ নির্দেশে মানহানি, কমিশনের বিরুদ্ধে আদালতে যাওয়ার ভাবনায় অভিজিৎ গঙ্গোপাধ্যায়

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ মেঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ‘অশালীন’ মন্তব্যের অভিযোগে নির্বাচন কমিশন অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে...

২১১জন যাত্রী নিয়ে বিরাট দুর্ঘটনার মুখে পড়ল সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিমান

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ মেঃ ২১১ জন যাত্রী নিয়ে বিরাট দুর্ঘটনার মুখে পড়ল সিঙ্গাপুর এয়ারলাইন্সের বিমান। এদিন...