নিজের ঘর থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য

14

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: গলায় ফাস দিয়ে আত্মহত্যা করল এক কলেজ ছাত্রী। ঘটনাটি ঘটেছে বসিরহাট মহকুমার হাসনাবাদ থানা মহেশপুর গ্রামের। মৃত ওই কলেজ ছাত্রীর নাম তুহিনা খাতুন(১৯)। সে হিঙ্গলগঞ্জ মহাবিদ্যালয় বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী।

পরিবার সুত্রে জানা গেছে, শুক্রবার থেকে  হিঙ্গলগঞ্জ মহাবিদ্যালয় শুরু হয়েছে বিএ প্রথম বর্ষের পরীক্ষা। গতকাল বৃহস্পতিবার নিজের ঘরে গভীর রাত পর্যন্ত পড়াশোনা করেছে। তার পরে আজকে সকালে কাপড় পেঁচানো অবস্থায় ওই ছাত্রীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে।

ভোরবেলায় দিকে হিঙ্গলগঞ্জ থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ইতিমধ্যে মৃত ওই কলেজ ছাত্রীর বাবা কবির মন্ডল সহ পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে পুলিশ মৃত্যুর কারণ খুঁজতে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

পরিবার সুত্রে জানা গেছে, তুহিনা বরাবরই শান্তশিষ্ট ভালো ছাত্রী হিসেবে গ্রামে ও কলেজে সুনাম আছে। তবে কি কারনে আত্মহত্যা করেছে ইতিমধ্যে পরিবার ও গ্রামবাসীদের মধ্যে রহস্য ঘনীভূত হচ্ছে। তুহিনার মোবাইল ফোনটা পুলিশ উদ্ধার করেছে।

কালকে শেষ কখন সেল ফোনে কথা বলেছে, এবং কার সঙ্গে বলেছে সেটাও তদন্তে রাখছে পুলিশ। পাশাপাশি পরিবারের থেকে পড়াশোনার জন্য চাপ ছিল কিনা সেটাও তদন্তে রাখছে পুলিশ। না প্রণয়ঘটিত কারণে আত্মহত্যা করেছে কিনা  তুহিনা। এই ঘটনার পুরো বিষয়টি তদন্ত শুরু করেছে হিঙ্গলগঞ্জ থানা পুলিশ।