নুসরতের বিরুদ্ধে ২৪ কোটির প্রতারণার অভিযোগ, ইডির দ্বারস্থ শঙ্কুদেব

0
57

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১ অগাস্ট, কলকাতাঃ তৃণমূলের বসিরহাটের সাংসদ এবং অভিনেত্রী নুসরত জাহানের বিরুদ্ধে প্রায় ২৪ কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠল। এই ব্যাপারে ইতিমধ্যেই ইডির দ্বারস্হ হয়েছেন বিজেপি নেতা শঙ্কুদেব পন্ডা। সোমবার সল্টলেকে এই অভিযোগ দায়ের করেছেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন, বেশ কয়েকজন বয়স্ক ব্যক্তি।

তাঁদের অভিযোগ  মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামের এক সংস্থার বিরুদ্ধে। যার অন্যতম ডিরেক্টর নুসরত। নুসরত ছাড়াও ওই সংস্থার আরেক মালিক রাকেশ সিং নামের এক ব্যক্তি। অভিযোগ, ফ্ল্যাট দেওয়ার নামে টাকা নিয়েছিল ওই সংস্থা। প্রত্যেকের থেকে ৫ লক্ষ ৫৫ হাজার টাকা করে নেওয়া হয়।

নুসরতের সংস্থার তরফে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, রাজারহাটে হিডকোর দপ্তরের কাছে প্রত্যেককে ৩ বিএইচকে ফ্ল্যাট দেওয়া হবে। কোনও প্রকারে টাকা জোগাড় করে দিয়েছিলেন তাঁরা। প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, ৩ বছরের মধ্যেই তাঁর নিজেদের ফ্ল্যাট পাবেন। সেই তিনবছর পেরিয়েছে বহু আগেই। কিন্তু ফ্ল্যাট মেলেনি। সোমবার শঙ্কুদেব পণ্ডা অভিযোগকারীদের সঙ্গে নিয়ে ইডির দপ্তরে যান। তিনি জানান, তাঁরা নথিপত্র ইডি অফিসে দিয়ে এসেছেন।

যদিও এই ব্যাপারে আপাতত কিছু বলতে চান না বসিরহাটের সাংসদ। তিনি জানিয়েছেন, আইনজীবীর সঙ্গে কথা বলেই এই ব্যাপারে নিজের মতামত দেবেন। এদিকে শঙ্কুদেবের অভিযোগকে তেমন গুরুত্ব দিচ্ছে না তৃণমূল বলে খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here