তুফানগঞ্জে পৌর এলাকায় আক্রান্ত স্বাস্থ্যকর্মীর আত্মীয়া, উদ্বেগ

189

নিজস্ব সংবাদদাতা, তুফানগঞ্জঃ করোনা আবহের মাঝে প্রথম থেকেই ফ্রন্ট লাইনে দাড়িয়ে লড়াই করছে স্বাস্থ্যকর্মীরা। নিজেদের ও পরিবারের সংক্রমণের চিন্তা না করে। কিন্তু এবারে আক্রান্ত এক স্বাস্থ্য কর্মীর আত্মীয়া। জানা গিয়েছে, কোচবিহার জেলার তুফানগঞ্জ মহকুমার ৭ নম্বর ওয়ার্ডে এক স্বাস্থ্য কর্মীর আত্মীয়র রিপোর্ট পজিটিভ আসে। জানা গিয়েছে, এই খবর ছড়িয়ে পড়তেই আতঙ্কের সৃষ্টি হয় ওই এলাকায়।

এবিষয়ে তুফানগঞ্জ মহকুমা পৌর প্রশাসক অনন্ত কুমার বর্মা জানান,    তুফানগঞ্জ এর ৭ নম্বর ওয়ার্ডের প্রায় ৫ টি বাড়ির রাস্তা কন্টেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে এবং তুফানগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ওই করোনা পজিটিভ ব্যক্তিকে কোচবিহার কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য|

প্রসঙ্গত, কোচবিহার জেলায় হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রতিদিনই এই মারণ ভাইরাসের হদিস মিলছে জেলার বিভিন্ন মহকুমায়। গতকালে জেলায় নতুন করে মোট আক্রান্ত হয়েছিল ৪৫ জন। পরিসংখ্যান অনুযায়ী জেলায় সকালে ১৭ জন। সন্ধ্যায় ১৩ জন। ও গভীর রাতে ১৫ জনের শরীরে এই মারণ ভাইরাসের হদিস মিলেছইল। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৬৫৪। যার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৬১। মোট অ্যাক্টিভ কেস ১৯৩ টি।