কারচুপির অভিযোগে হাই কোর্টের দ্বারস্হ হওয়ায় বিপত্তি, বেধড়ক মারধর পরাজিত কংগ্রেস প্রার্থীকে

0
223

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২০ জুলাই, চাঁচল: ভোটে কারচুপি হয়েছে, ভোট লুঠ হয়েছে এই অভিযোগে হাইকোর্টের দ্বারস্থ হন কংগ্রেস প্রার্থী। মামলা দায়ের করেছেন তিনি। কিন্তু হাইকোর্ট থেকে বাড়িতে ফিরতেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হতে হল তাঁকে।

কংগ্রেস প্রার্থীকে বেধড়ক মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। হাসপাতালে ভর্তি ওই কংগ্রেস প্রার্থী। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য মালদার চাঁচল ২ নং ব্লকের জালালপুর গ্রাম পঞ্চায়েতের বাহরাবাদ গ্রামে।

বাহারাবাদ ১০৩ নম্বর বুথের কংগ্রেস প্রার্থী হন আশরাফুল। তাকে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বেধরক মারধর করে বলে অভিযোগ। স্থানীয়রা কংগ্রেস প্রার্থী আশরাফুলকে উদ্ধার করে মালতীপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। বর্তমানে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন ওই কংগ্রেস প্রার্থী।

এবিষয়ে মালতীপুরের বিধায়ক তথা শাসকদলের জেলা সভাপতি আব্দুর রহিম বকসি জানান, হেরে গিয়ে এখন কংগ্রেস ছাপ্পা ভোটের অভিযোগ তুলছেন। অভিযোগ ভিত্তিহীন। আর কংগ্রেস প্রার্থীকে শাসকদলের কেউ মারধর করেনি। ওটা ওদের ঘরোয়া বিবাদ।

একদিকে যখন লোকসভা ভোটকে সামনে রেখে এক টেবিলে বসে তৃণমূলের সঙ্গে জোট করার সিদ্ধান্ত কংগ্রেসের হাই কমান্ড তখনো এই রাজ্যের বিভিন্ন প্রান্তে এই ভাবেই আক্রান্ত হচ্ছে কংগ্রেস কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here