শরীরচর্চা করতে নদীতে ঝাঁপ দিয়ে বিপত্তি, কুমিরের পেটে গেলেন ফুটবলার

0
39

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ৪ অগাস্ট, কলকাতাঃ শরীরচর্চা করতে গিয়ে নদীতে ঝাঁপ দিয়েছিলেন এক ফুটবলার। তাতেই হল বিপত্তি। নদীতে থাকা কুমিরের আক্রমণে প্রাণ হারালেন ২৯ বছর বয়সি কোস্টারিকার এক ফুটবলার। মৃতের নাম জেসুস অয়ালবার্টো লোপেজ অরতিজ। কোস্টারিকার ফুটবল মহলে চুচো বলেই পরিচিত তিনি।

বর্তমানে দেপোর্তিভো রিও কানাস নামে একটি ক্লাবে খেলতেন চুচো। ওই ক্লাবের তরফেই চুচোর মৃত্যুসংবাদ জানানো হয়েছে। জানা গিয়েছে, কানাস নদীর উপরে সেতুতে শরীরচর্চা করছিলেন চুচো। নদীর ওই নির্দিষ্ট এলাকায় প্রচুর কুমিরের বাস। সেই কারণেই ওই এলাকায় জলে নামতে দেওয়া হয় না কাউকে।

কিন্তু ওই ফুটবলার নিষেধাজ্ঞা উড়িয়ৈ নদীতে ঝাঁপ দেন। সঙ্গে সঙ্গে চুচোর একটি পায়ে কামড় দেয় কুমির। বেশ কিছুটা দূরে টেনেও নিয়ে যায় তাঁকে। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পুলিশে। কিন্তু কুমিরের দাপটে দেহ উদ্ধার করতে গিয়েও বিপদে পড়ে পুলিশবাহিনী। শেষ পর্যন্ত গুলি করা হয় কুমিরগুলিকে।

ইতিমধ্যেই উদ্ধারকাজ শুরু করেছে স্থানীয় রেড ক্রস ও পুলিশ। তবে চুচোর দেহাবশেষ হাতে পেতে এখনও অনেক সময় লাগবে বলে জানা গিয়েছে। ক্লাবের সদস্যের এহেন মর্মান্তিক পরিণতিতে ভেঙে পড়েছেন চুচোর সতীর্থরা। ক্লাবের তরফে শোকবার্তা প্রকাশ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here