আচমকা বুকে ব্যথা, এসএসকেএমে ভর্তি বামনেতা সূর্যকান্ত মিশ্র

0
28

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৬ অগাস্ট, কলকাতাঃ বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা সিপিএমের প্রাক্তন রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। এসএসকেএমে ভর্তি আছেন তিনি। চিকিৎসকেরা জানিয়েছেন, তাঁর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তবে চেকআপের জন্য আপাতত হাসপাতালেই থাকবেন নারায়ণগড়ের প্রাক্তন বিধায়ক।

জানা গিয়েছে, বুধবার আচমকাই বুকে ব্যথা হয় তাঁর। সূর্যবাবু নিজেও একজন চিকিৎসক। যে কারণে তিনি নিজে কোনও রকম ঝুঁকি না নিয়ে দ্রুত হাসপাতালে পৌঁছন। বামনেতার চিকিৎসায় ডা: সরোজ মণ্ডল, ডা; সৌমিত্র ঘোষ-সহ পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড তৈরি হয়েছে।

জানা গিয়েছে, মায়োকার্ডিয়াক সমস্যা রয়েছে। দীর্ঘদিন ধরে ধূমপান করলে এধরনের সমস্যা দেখা যায়। আপাতত সূর্য মিশ্রর একাধিক রক্তপরীক্ষা করা হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রসঙ্গত, গত ২৯ জুলাই আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে। কয়েকদিন চিকিৎসকের তত্ত্বাবধানে থাকার পর সুস্হ হয়ে বাড়ি ফেরেন তিনি। তার মাত্র কয়েক দিনের মধ্যেই এবার হাসপাতালে ভর্তি খোদ সূর্যকান্তবাবু নিজেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here