কুয়াশার দাপটে রাস্তা পার হতে গিয়ে মৃত্যু এক বৃদ্ধার

65

ওয়েব ডেস্ক, ২৭ ডিসেম্বরঃ কুয়াশার দাপটে রাস্তা পেরাতে গিয়ে বাসের ধাক্কায় মৃত্যু এক বৃদ্ধার। মৃত ওই বৃদ্ধার নাম চিনু কুণ্ডু(৮৪)। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে রানিকুঠির জিডি বিড়লা স্কুলের সামনে। আহত অবস্থায় লুটিয়ে পড়েন ওই বৃদ্ধা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় লোকজন, তড়িঘড়ি আহত আবস্থায় ওই বৃদ্ধাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত্যু বলে ঘোষণা করেন। ঘাতক বাসটি ও তার চালককে আটক করেছে পুলিশ ।

স্থানীয় সুত্রে জানা গেছে, একে কুয়াশার দাপট তাঁর উপর বৃষ্টি। আবার তার উপর বেলা বাড়লেও এড়ানো যাচ্ছে না কুয়াশার দাপট। তবে তা সত্ত্বেও স্কুল, কলেজ কিংবা অফিসে যাওয়ার ব্যস্ততা এড়ানো যাচ্ছে না। শুক্রবার সকালে রানিকুঠির ছবিও ছিল একইরকম। ব্যস্ত হয়েই রাস্তা পেরনোর চেষ্টা করেছিলেন এক মহিলা। সেই সময় রানিকুঠির জিডি বিড়লা স্কুলের সামনে দিয়ে দ্রুত বেগে একটি বেসরকারি বাস আসছিল। রাস্তা পেরনোর সময়ই ধাক্কা মারে ওই বাসটি। ঘটনাস্থলে আহত অবস্থায় লুটিয়ে পড়েন ওই বৃদ্ধা।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় লোকজন, তড়িঘড়ি আহত আবস্থায় ওই বৃদ্ধাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত্যু বলে ঘোষণা করেন। পরিস্থিতি বেগতিক বুঝে বাস রেখে ঘটনাস্থল ছেড়ে পালানোর চেষ্টা করে বাসচালক। তবে তাতে বাধা দেন স্থানীয়রা। খবর পেয়েই ইতিমধ্যে পুলিশও ঘটনাস্থলে জড়ো হয়ে যায়। ঘাতক ওই বাসটিকে আটক করেছে পুলিশ। গ্রেপ্তার করা হয় তার চালককেও।