বিনামূল্যে মাংস না দেওয়ায় উত্তরপ্রদেশে দলিত যুবককে জুতোপেটা করার অভিযোগ

0
31

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৩ অগাস্ট, লখনউঃ বিনামূল্যে মাংস দিতে অস্বীকার করায় উত্তরপ্রদেশে এক দলিত যুবককে মারধরের অভিযোগ উঠল এক দল মদ্যপ যুবকের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, ঘটনাটি রাজ্যের ললিতপুর জেলার। আক্রান্ত যুবকের নাম সুজন আহিরওয়ার।

বাইকে করে গ্রামে ঘুরে ঘুরে মুরগির মাংস বিক্রি করেন সুজন। শনিবারও গ্রামে মাংস বিক্রি করতে বেরিয়ে ছিলেন তিনি। অভিযোগ, সেই সময় ললিতপুরের রাস্তায় তাঁর পথ আটকান কয়েক জন মদ্যপ যুবক। তাঁরা মাংস দিতে বলেন সুজনকে। দাবি মতো মাংস দিয়েও দেন সুজন। তারপরে মাংসে দাম বাবদ টাকা চাইতেই বিপত্তি।

মদ্যপ যুবকের দল সাফ জানিয়ে দেয়, তারা মাংসের দাম দেবে না। প্রতিবাদ করতেই সুজনকে রাস্তায় ফেলে জুতো দিয়ে বেধড়র মারধর করা হয় বলে অভিযোগ। সেই সময় পাশ দিয়ে যাচ্ছিলেন কয়েক জন পথচারী। তাঁরা এই ঘটনায় ভিডিয়ো করেন। তার পর ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হয়।

ভিডিও ভাইরাল হওয়ার পরেই নড়েচড়ে বসে যোগীরাজ্যের পুলিশ। তফসিলি জাতির বিরুদ্ধে অন্যায়ের অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এখনও অভিযুক্তদের কাউকে আটক করা যায়নি বলেই খবর। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ভিডিয়োটি খতিয়ে দেখে অভিযুক্তদের চিহ্নিতকরণের কাজ চলছে। খুব শীঘ্রই তাঁদের গ্রেফতার করা হবে। প্রসঙ্গত, কয়েকদিন আগেও উত্তরপ্রদেশে এক দলিত ব্যক্তিকে জোর করে চটি চাটানো এবং কান ধরে ওঠবস করানোর অভিযোগ উঠেছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here