জলে ডুবে মৃত্যু ভাই বোনের, শোকে ছায়া পরিবারে

42

নরেশ ভকত, বাঁকুড়াঃ পিসি বাড়ি বেড়াতে এসে জলে ডুবে মৃত্যু হলো দুই ভাই বোনের। মৃত ওই দুই জনের নাম সূপর্ণা বক্সী (৭) ও প্রদীপ বক্সী (৫)। তাদের বাড়ি কোতুলপুর থানার মামুদপুর গ্রামে।

জানা যায়, ঘাটদিঘী গ্রামে মায়ের সঙ্গে পিসি বাড়িতে এসেছিল এই দুই শিশু বৃহস্পতিবার দুপুরে সূপর্ণা বক্সী তার ভাই প্রদীপ বক্সীকে নিয়ে একটি পুকুরে স্নান করতে যায়। আর তাদের খোঁজ মেলেনি। পরে এলাকাবাসী পুকুর থেকে ওই দু’জনকে উদ্ধার করে কোতুলপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসকরা দু-জনকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় বাসিন্দা বলেন, দু’জন বাড়িতে স্নান করতে যাচ্ছিল বলে আর ফেরে নি। এই খবর পেয়ে আমাদের সন্দেহ হওয়াতে পুকুরের জলে নামি। এবং পুকুরের জল থেকেই দু’জনকে তারা উদ্ধার করেন বলে তিনি জানান।

মৃত দুই শিশুর মা মান্তু বক্সী বলেন, সকাল থেকেই পুকুরে স্নান করতে যাওয়ার জন্য বায়না করছিল। প্রথমে যেতে দিইনি, পরে জেদ করেই ওরা পুকুরে স্নান করতে যায়। খবর পেয়ে পুকুরে সামনে তিনি যখন পৌঁছান তখন তার দুই সন্তানকে গ্রামের মানুষ জল থেকে তুলে আনছেন বলে তিনি জানান। 

পরে পুলিশ ওই মৃতদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠিয়েছে। একই সঙ্গে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানানো হয়েছে।