মোটর বাইক থেকে পড়ে মৃত স্ত্রী, আহত স্বামী

105

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ মর্মান্তিক পথ দুর্ঘটনা কবলে পড়ে মৃত্যু স্ত্রীর আহত স্বামী। ঘটনাটি ঘটেছে বসিরহাট মহকুমার হাড়োয়া থানার নাসিরহাট ও হাড়োয়া রোড এলাকার ঘটনা। মৃত ওই মহিলার নাম সুনতা কর্মকার(১৮)। স্বামী সঞ্জয় কর্মকার(২৫)।

জানা গেছে, মিনাখাঁ থানার জয় গ্ৰামে বাপের বাড়ি থেকে স্বামী সঞ্জয় কর্মকার এর সঙ্গে স্ত্রী সুনতা কর্মকার মোটর বাইকে শ্বশুর বাড়ি পন্ডিত পুর যাচ্ছিল। নাসির হাটির রোডে ওঠার সময় উল্টোদিক থেকে একটি চরচাকা গাড়ি আসছিল পাশে অটো রিস্কা দাঁড়িয়ে ছিল, তাদেরকে সাইট কাটাতে গিয়ে মোটরবাইক ব্রেক কষতে স্ত্রী সুনতা কর্মকার বাইক থেকে পড়ে গাড়ির তলায় চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সুনতার। স্বামী সঞ্জয় কর্মকার তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার হাড়োয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘাতক গাড়িটিকে আটক করা হয়েছে। গাড়ি চালককে জিজ্ঞাসাবাদ শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ। প্রত্যক্ষদর্শীর বয়ান অনুযায়ী অটো রিক্সার পাশ কাটাতে গিয়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। কি কারণে মৃত্যু অটো দাঁড়িয়ে থাকার জন্য? না দ্রুত গতিতে বাইক চালানোর জন্য? না রাস্তার বেহাল দশার কারণে ব্রেক করতেই পড়ে গিয়ে ওই গৃহবধূর মৃত্যু হয়েছে। পুরো বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে হাড়োয়া থানার পুলিশ।