কালী পূজার বিসর্জন দিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের

308

শ্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগনাঃ কালী পূজার বিসর্জন দেখে বাড়ি ফেরার পথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল যুবকের। ঘটনাটি ঘটেছে, বসিরহাট মহকুমার হিঙ্গলগঞ্জ থানার কেওড়া খালি গ্রামে। জানা গেছে মৃত ওই যুবকের নাম কমল বর (৩১)।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল গভীর রাতে স্থানীয় একটি ক্লাবের কালী পূজা দেখে বাড়ি পথে আলো জ্বলছে না বলে দেখতে গিয়ে বৈদ্যুতিক সুইচে হাত দেয় ওই ব্যক্তি। ঘটনাস্থলেই বিদ্যুৎস্পৃষ্ট হয় সে। এরপর ওই যুবক বিদ্যুৎপৃষ্ট হলে তাঁকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।  কিন্তু চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে বৃহস্পতিবার ভোর রাতে স্থানীয় হাসপাতালে মারা যায় ওই যুবক । এদিকে ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে আসে হিঙ্গলগঞ্জ থানার পুলিশ।পরে তাঁরা এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠায়।ঘটনায় শোকের ছায়া নেমেছে পরিবারে।

মৃতের পরিবারের দাবি, এই মৃত্যুর সঠিক তদন্ত হোক।বুধবার গভীর রাতে ঠাকুর বিসর্জন দেখতে দিয়ে প্রতিবেশী চারুকলা মিস্ত্রির বাড়িতে যান ওই ব্যক্তি। সেখানে আলোর সুইচ দিতেই বিদ্যুৎপৃষ্ট হয় সে।

তবে প্রশ্ন একটাই তাহলে কি ওই সুইচ বোর্ডের শর্টসার্কিট করা হয়েছিল? নাকি এই ঘটনার সাথে অন্য কোন যোগ সূত্র রয়েছে। গোটা বিষয়ের তদন্ত শুরু করেছে পুলিশ ।