মমতা হলেন দুর্নীতির কান্ডারী চায়ের আড্ডায় মন্তব্য দেবশ্রীর

159

বিশ্বজিৎ মন্ডল, মালদা: তৃণমূল কংগ্রেস থেকে সাধারন মানুষ দূরে সরে গেছে এবং তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তার অনুগামীরা দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে। মালদা এসে এমনি মন্তব্য করেন কেন্দ্রীয় মন্ত্রী তথা রায়গঞ্জ সাংসদ দেবশ্রী চৌধুরী। এদিন তিনি আরও বলেন, কোথাও কাগজ চাওয়াই হচ্ছে না তা সত্ত্বেও কাগজ দেখাবো না বলে গলা ফাটাচ্ছে আঞ্চলিক দলগুলি।

শুক্রবার সকালে কলকাতা থেকে গৌড় এক্সপ্রেস এ করে মালদা টাউন স্টেশনে আসেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী। তারপর সেখান থেকে তিনি পৌঁছে যান শহরের ফোয়ারা মোড় এলাকায়। সেখানে অবস্থিত শ্যামাপ্রসাদ মুখার্জির মূর্তিতে মাল্যদান করার পাশাপাশি জেলা বিজেপি নেতৃত্ব সাথে চায়ের আড্ডায় যোগ দেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী। সেখানে উপস্থিত ছিলেন মালদা জেলা বিজেপি সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল সহ মহিলা বিজেপি নেত্রী ও দলীয় কর্মী সমর্থকরা।

এরপরই সংবাদমাধ্যমের মুখোমুখি হয় কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী বলেন, সিপিএমের বিরোধিতায় সেদিনকার মমতা বন্দ্যোপাধ্যায় আজকের দিনে দুর্নীতির কান্ডারী হয়ে গেছে। তার দলের নেতা নেত্রী সকলেই দুর্নীতির সঙ্গে যুক্ত হয়ে পরেছে। দিনের-পর-দিন আঞ্চলিক দলগুলির মানুষকে ভুল বুঝিয়ে মূল ভারতবর্ষ থেকে তাদের বিভিন্ন করছে মমতা বন্দ্যোপাধ্যায় হচ্ছে তাদের মূল কান্ডারী। সিপিএমের পথে হাঁটছে তৃণমূল।

কোথাও কাউকে চাওয়াই হচ্ছে না তা সত্ত্বেও নাচানাচি করে কাগজ দেখাবো না বলে গলা ফাটাচ্ছে। কোথাও ট্যাঙ্ক ভাঙছে তো কোথাও দুর্নীতি হচ্ছে উন্নয়ন ভেঙে পড়ছে। তাই মানুষ ঠিক করে নিয়েছে ২০১২ এর আগে পরে যখনই নির্বাচন হোক ধরাশায়ী হবে তৃণমূল। নাম নিশান থাকবে না তৃণমূলের।