নকশালবাড়িতে খাবারের সন্ধানে লোকালয়ে ঢুকে পড়লো হরিণ

0
17

শিলিগুড়ি, ২২ নভেম্বর: বাড়ির শৌচাগার থেকে উদ্ধার হলো একটি হরিণ। ঘটনাটি ঘটেছে নকশালবাড়ি কেটুগাবুর জোত এলাকায়। হরিণটিকে দেখে স্থানীয় মানুষেরা সেখানে ভিড় জমাতে শুরু করে। পড়ে বন কর্মীকে খবর দিলে তাঁরা এসে ওই হরিণটিকে আটক করে নিয়ে যায় বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, বুধবার সকালে হরিণটি কলাবাড়ি বনাঞ্চল থেকে বেরিয়ে কেটুগাবুর জোত এলাকায় ঢুকে পড়ে। হরিণটিকে দেখতে পেয়ে তাকে ধরতে ছুটোছুটি শুরু করে দেন স্থানীয় বাসিন্দারা। শেষে লোকজনের ভিড় দেখে ছুটে গিয়ে স্থানীয় বাসিন্দা দুলাল সিংহের বাড়ির শৌচাগারে ঢুকে পড়ে হরিণটি। সঙ্গে সঙ্গে শৌচাগারের দরজা বন্ধ করে স্থানীয়রা খবর দেন কলাবাড়ি বনাঞ্চলের কর্মীদের। বনকর্মীরা পৌঁছে হরিণটিকে উদ্ধার করে নিয়ে যান। বন দপ্তরের তরফে জানানো হয়েছে, হরিণটি সুস্থ রয়েছে। তাড়াতাড়িই সেটিকে জঙ্গলে ছেড়ে দেওয়া হবে।

এদিন এবিষয়ে স্থানীয় এক ব্যক্তি জানান,বুধবার সকালে নকশালবাড়ি কেটুগাবুর জোত এলাকায় স্থানীয়রা একটি হরিণ দেখতে পায়। তারপর হরিণটিকে ধরতে ছুটোছুটি শুরু করে দেন স্থানীয়রা। পরে হরিণটি ছুটে গিয়ে দুলাল সিংহের বাড়ির শৌচাগারে ঢুকে পড়ে হরিণটি। পড়ে শৌচাগারের দরজা বন্ধ করে স্থানীয়রা খবর দেন কলাবাড়ি বনাঞ্চলের কর্মীদের। বনকর্মীরা এসে হরিণটিকে উদ্ধার করে নিয়ে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here