দিদিকে বলো কর্মসূচী মাথাভাঙ্গা, মিলল ব্যাপক সাড়া

178

কাজল রায়, মাথাভাঙ্গাঃ লোকসভা নির্বাচনে গোটা উত্তরবঙ্গজুড়ে তৃণমূলের ভরাডুবির পর দলকে নতুন করে অক্সিজেন জোগাতে শুরু হয়েছে দলের জনসংযোগ কর্মসূচী। তারই অঙ্গ হিসাবে ঘাসফুল শিবির শুরু করেছে দিদিকে বলো কর্মসূচী। মঙ্গলবার সেই কর্মসূচিকে ঘিরে ব্যাপক সারা মিলেছে মাথাভাঙা শহরে।

এদিনের এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ডের কাউন্সিলর তথা মাথাভাঙা পৌরসভার পৌরপিতা লক্ষপতি প্রামানিক,জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারপার্সন কল্যানী দাস পোদ্দার, তৃণমূল কংগ্রেস নেতা তথা  কর্মসুচির আহ্বাহক  অরুনাভ গুহ, উপপৌরপিতা চন্দন দাস সহ অন্যান্যরা।

প্রসঙ্গত, গত ৬ সেপ্টেম্বর থেকে সাংসদ শ্রী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে মাথাভাঙা শহরে তৃণমূল কংগ্রেসের উদ্দ্যোগে শুরু হয়েছিলো এই কর্মসূচী। এদিন তৃতীয় পর্যায়ে হয় এই কর্মসূচী। এদিন এলাকায় স্থানীয়বাসিন্দাদের বাড়িতে গিয়ে নেতৃত্ব আলাপচারিতা,পরামর্শ, দিদিকে বলো কার্ড বিতরন, জনসংযোগ মিটিং করেন। শুধু তাই নয়, রাতের আহার করা, রাত্রিযাপন ও  সকালে চায়ের আড্ডাতেও সামিল হন তাঁরা।  

এদিনের কর্মসূচী প্রসঙ্গে শহরে তৃণমূল যুবনেতা অরুনাভ গুহ বলেন, আজ এই কর্মসূচি মাথাভাঙা শহরে  ৬নং ওয়ার্ডে করা হলো। এই কর্মসূচীর ফলে শহরে মিলেছে ব্যপক সাড়া। তিনি আরও বলেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস সভাপতির  নির্দেশেই মাথাভাঙা শহরে আমরা এই কর্মসূচী শুরু করেছি। পাশাপাশি আগামী দিনে দলের নির্দেশে তারা এই কর্মসূচী করবেন বলে জানিয়েছেন তিনি।