“দিদি বলছেন খেলা হবে, বাংলা বলছে খেলা শেষ হবে”, খড়গপুরের মঞ্চ থেকে সুর চড়ালেন মোদী

40


ওয়েব ডেস্ক, ২০ মার্চঃ পাখির নজরে একুশের বিধানসভা নির্বাচন। আর এই নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বাংলা সহ গোটা দেশে। ইতিমধ্যে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিগত কয়েক দিনে একাধিক জনসভা করে ফেলেছেন। তবে আজ তিনি খড়গপুর জনসভা থেকে বিপক্ষ দলগুলির বিরুদ্ধে সুর চড়ালেন।

এদিন তিনি মঞ্চে উঠেই নমস্কার, জয় জোহার, জয় মা সর্বমঙ্গলা ধ্বনি দিয়ে নিজের বক্তব্য রাখা শুরু করেন। এর পাশাপাশি তিনি বলেন, “এই জমি ক্ষুদিরাম বসু, বীরেন্দ্রনাথ শাসমল, ঈশ্বরচন্দ্রের। আমি বাংলার মানুষদের বলছি, ৭০ সাল অনেক সুযোগ দিয়েছেন, আমাদের ৫ বছর সময় দিন, আসল পরিবর্তন করে দেখিয়ে দেব।”

তিনি রাজ্যের শাষক দলকে কটাক্ষ করে বলেন, “দিদি উন্নয়নের নামে দুর্নীতি, বিশ্বাসঘাতকতা করেছে। দিদি ১০ বছর আপনি মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। বাংলায় কাটমনি বন্ধ করতে হবে। কাল রাতে ৫০ মিনিট সোশ্যাল মিডিয়া বন্ধ হয়ে গিয়েছিল, মানুষ অধীর হয়ে উঠেছিলেন। বাংলায় বিকাশ ৫০ বছর ধরে অবরুদ্ধ, আগে কংগ্রেস, তারপর বাম, এখন তৃণমূল বিকাশ অবরুদ্ধ করে রেখেছে। ভোট ব্যাংকার খেলা চলছে রাজ্যে। দিদির পার্টি হচ্ছে নির্মমতার পার্টি, সিলেবাস হচ্ছে তোলাবাজি, দুর্নীতি।”