“তুমি বাংলা ও ভারতের গর্ব’’ ট্যুইট করে দাদাকে শুভেচ্ছা দিদির

259

ওয়েব ডেস্ক, ১৪ অক্টোবরঃ বিসিসিআই সভাপতি নির্বাচিত হওয়ায় সৌরভ গঙ্গোপাধ্যায়কে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ট্যুইট করে সৌরভকে অভিনন্দন জানিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি লিখেছেন, “বোর্ড প্রেসিডেন্ট পদে সর্বসম্মত ভাবে নির্বাচিত হওয়ার জন্য সৌরভকে অভিনন্দন। অজস্র শুভেচ্ছা রইল। তুমি ভারত ও বাংলাকে গর্বিত করেছো। সিএবি প্রেসিডেন্ট হিসেবেও তোমার কাজে গর্বিত। একটা দুর্দান্ত ইনিংসের অপেক্ষায় থাকলাম।

পাশাপাশি সৌরভকে অভিনন্দন জানিয়েছেন অশোক ভট্টাচার্যও। সৌরভ গাঙ্গুলির এই পদপ্রাপ্তি প্রসঙ্গে শিলিগুড়ির মেয়র অশোক ভট্টাচার্য জানিয়েছেন – সৌরভ গঙ্গোপাধ্যায়কে বিসিসিআই এর সভাপতি নির্বাচিত হওয়ায় আমরা গর্বিত। প্রথম প্রাক্তন ভারত অধিনায়ক যিনি এই  পদে নির্বাচিত হলেন যা বাড়তি অভিনন্দন প্রাপ্য। যোগ্য ব্যক্তি এই পদে নির্বাচিত হওয়ায় আগামী দিনে ভারতের ক্রিকেট আরো উন্নতি হবে তার হাত ধরে এই আশা রাখছি।

রবিবার রাত থেকে শুরু সোমবার সকালেও সোশ্যাল মিডিয়ায় রটে যায় সৌরভের বোর্ড সভাপতি হওয়ার খবর। তাঁর অনুগামীরা শুভেচ্ছা জানাতে থাকে সৌরভকে। বাঙালিরা তো বটেই গোটা দেশ জুড়েই সৌরভের সভাপতি হওয়ার খবরে রীতিমতো শোরগোল পড়ে যায়। বিসিসি আই-এর সভাপতি পদে থাকলে সৌরভকে ছাড়তে হবে সিএবি-র আসন।