শেষ প্রচারের মাথাভাঙ্গা রোড শো করতে আসলেন দিলীপ ঘোষ

103

কাজল রায়, মাথাভাঙ্গাঃ একুশের বিধানসভা নির্বাচনে আজকেই প্রচার এর শেষ দিন। এই শেষ প্রচার এর দিনে মাথাভাঙ্গায় প্রবেশ করলেন দিলীপ ঘোষ। বিজেপির এই রাজ্য সম্পাদক গতকাল আক্রান্ত হয়েছিলেন বলে দাবি করেছে বিজেপি। সবকিছু উপেক্ষা করে আজ মাথাভাঙা শহরে ঢোকার মুখে পঞ্চানন মরে পঞ্চানন বর্মার মূর্তিতে মালা দিয়ে হুডখোলা গাড়িতে চেপে কর্মী-সমর্থকদের নিয়ে মাথাভাঙার উদ্দেশ্যে রোড শো করতে বেরিয়ে যান।

এদিন তার সঙ্গে ছিলেন বিজেপির কোচবিহার জেলার কনভেনার অভিজিৎ বর্মন, যুব মোর্চার জেলার সভাপতি অজয় সাহা, মাথাভাঙ্গা কেন্দ্রের প্রার্থী সুশীল বর্মন, প্রতাপ সরকার, শেখর রায়, অরিন্দম বর্মণ, ইন্দ্রজিৎ দেবনাথ সহ বিজেপির বহু নেতাকর্মী বৃন্দ।

জানা গেছে, এদিন ঢাকঢোল পিটিয়ে মাথাভাঙ্গা শহর পরিক্রমা করেন দস্যুর মাধ্যম দিয়ে। কোথাও যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য মাথাভাঙ্গা থানার আইসি বিশ্বা শ্রয় সরকারের নেতৃত্বে বিশাল পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী মোতায়েন ছিল। পুলিশি নিরাপত্তা ছিল চোখে পড়ার মতো।

বিজেপির জেলা কনভেনার অভিজিৎ বর্মন বলেন, ‘আজকেই প্রচার এর শেষ দিন, তাই এই দিনটাকে এক মিনিট সময় আমরা নষ্ট করতে চাইছিনা। দিলীপ ঘোষ মাথাভাঙা শহরে রোড শো করে তিনি বেরিয়ে যাবেন অন্যত্র সভা করতে। আজকের সভায় বিজেপি কর্মী সমর্থকদের উল্লাস লক্ষ্য করা গেছে।’