বিজেপিতে মোহভঙ্গ, এক মাসের মধ্যে বিজেপি ছেড়ে তৃনমূলে যোগ মফিজুল হকের

0
175

দিনহাটা, ২০ আগস্টঃ ফের বিজেপিতে মোহভঙ্গ। বিজেপি ছেরে তৃনমূলে যোগ দিল দিনহাটা ১ নং ব্লকের প্রাক্তন পঞ্চায়েত সমিতির সভাপতি মফিজুল হক। এদিন দিনহাটা শহরের সুভাষ ভবনে তার হাতে পতাকা তুলে দেন মন্ত্রী উদয়ন গুহ।

বিজেপি থেকে তৃনমূলে ফিরে মফিজুল হক জানান, তিনি মান অভিমান করে ক্ষোভের কারণে দল ছেড়েছেন তবে বিজেপিতে যোগ দিয়ে বিজেপির কোন কর্মসূচিতে তিনি অংশগ্রহণ করেননি। মফিজ আরো জানান বিজেপি একটা সাম্প্রদায়িক দল তাই সেখানে কারো থাকা সম্ভব নয় বলে মন্তব্য করেন।

এদিন এবিষয়ে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ বলেন, পঞ্চায়েত ভোটের আগে ভুল বুঝে অভিমান করে মফিজুল হক তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন।  প্রকৃতপক্ষ তার মন তৃণমূলের দিকেই ছিল। তাইতো এদিন তিনি ফের দলে ফিরে এলেন।

উল্লেখ্য,পঞ্চায়েত ভোটের আগে মন্ত্রী উদয়ন গুহর উপর একাধিক অভিযোগ তুলে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিকের হাত থেকে পতাকা তুলে নিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন তিনি। কিন্তু পঞ্চায়েত ভোট পর্ব মিটিয়ে যাওয়ার এক মাস কাটতে না কাটতেই পুনরায় উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী উদয়ন গুহের হাত ধরে তৃণমূলে ফিরলেন সদ্য দল ত্যাগ করা তৃণমূল কংগ্রেসের প্রাক্তন ১ নং ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি মফিজুল হক। এদিন মন্ত্রী উদয়ন গুহ তার হাতে দলীয় পতাকা তুলে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here