দুঃস্থদের শীতবস্ত্র দান কোচবিহার ও দিনহাটায়

150

কোচবিহার, ৫ জানুয়ারিঃ মাড়োয়ারি যুব মোর্চার পক্ষ থেকে রবিবার কোচবিহার জৈন মন্দিরে প্রায় ৪০০ জন দুঃস্থ ও বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তির হাতে কম্বল তুলে দেওয়া হয়। এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন মাড়োয়ারি যুব মোর্চার সদস্যরা।শুধু তাই নয়, এই অসহায় মানুষ গুলো যাতে আনন্দ করে খাওয়া দাওয়া করতে পারে এবং বিশেষভাবে সক্ষমব্যক্তিরা যাতে সমাজের মূল স্রোতের সাথে জীবনযাপন করতে পারে তার জন্য এদিন তাদের নিয়ে পিকনিকেরও ব্যবস্থা করা হয়।এই কর্মসূচিতে এদিন তাঁদের সহযোগিতা করে পশ্চিমবঙ্গ রাজ্য প্রতিবন্ধী সন্মেলনী।   

অন্যদিকে, ‘মানব সেবা’ সংঘের উদ্যোগে দিনহাটা ৫ মাথার মোড় সংলগ্ন এলাকায় একটি শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠান করা হয়। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জয়েন্ট বিডিও আরপান মোক্তার, অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কর্মসূচীর উদ্যোক্তা রফিক হোসেন, মিলন আহমেদ, সোমদীপ্ত রায়, সুজন দাস, মিলন হক সহ অন্যান্যরা। এদিন প্রায় ৩০০ জন দুস্থ ব্যক্তির হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয়।

এদিনের এই কর্মসূচী প্রসঙ্গে কর্মসূচীর উদ্যোক্তা রফিক হোসেন বলেন, নতুন বছরের শুরুতেই এই শীতে যাতে গরীব মানুষ গুলি কষ্ট না পায়, সেই কারনে আমরা এলাকার ৩০০ জন দুঃস্থকে শীত বস্ত্রদান করা হল। আগামীতে আমাদের লক্ষ্য থাকবে ১০০০ জন দুস্থকে এই শীতবস্ত্র দান করব।