পারিবারিক অশান্তির জেরে,আত্মঘাতী হলেন স্বামী,তদন্তে হাড়োয়া থানার পুলিশ

34

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ পারিবারিক অশান্তির জেরে আত্মঘাতী হলেন স্বামী। ঘটনাটি ঘটেছে বসিরহাট মহকুমার হাড়োয়া থানা গ্রাম পঞ্চায়েতের পাইকপাড়া গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৪০ বছরের হাফিজুল মোল্লা দীর্ঘদিন ধরে স্ত্রী মুন্না বিবির সঙ্গে প্রায় অশান্তিতে জড়িয়ে পড়তো এবং তা নিয়ে কয়েকবার সালসি সভা হয়। সেখানেও সমাধান হয়নি। তারপর শুক্রবার রাতে অশান্তি চরমে ওঠে এবং হাতাহাতি পর্যন্ত পৌঁছে যায়। এরপর প্রতিদিনের মত ঘরে ঘুমাতে যান। সেখানেই রাতে কীটনাশক খেয়ে আত্মঘাতী হয় হাফিজুল মোল্লা।

পরিবারের লোকজন সকালে ডাকাডাকি করলে কোনো সাড়াশব্দ না মেলায় হাড়োয়া থানায় খবর দেওয়া হয় শনিবার সকাল দশটা নাগাদ ঘর থেকে হাফিজুল মোল্লার মৃতদেহ উদ্ধার করে হাড়োয়া থানার পুলিশ। দেহটি হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় পাইকপাড়া গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

পরে পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ। পাশাপাশি অন্য কোনো কারণ আছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ, হাড়োয়া থানার পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ।