ফের জ্বলে উঠল লাল-হলুদ মশাল, পঞ্জাবকে হারিয়ে ডুরান্ডের নকআউটে ইস্টবেঙ্গল

0
104

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৬ অগাস্ট, কলকাতাঃ পঞ্জাব এফসিকে ১-০ গোলে হারিয়ে ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল ইস্টবেঙ্গল। পরপর দুই ম্যাচ জেতার সুবাদে ডুরান্ড কাপের নকআউট পর্বে পৌঁছে জেল তাঁরা। সাত পয়েন্ট পেয়ে গ্রুপ সেরা হয়ে ইস্টবেঙ্গল পৌঁছে গেল কোয়ার্টার ফাইনালে। এদিন ম্যাচের একমাত্র গোলটি করেন সিভেরিও।

বুধবার কিশোর ভারতী স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই সমানে সমানে টক্কর দেয় দুই দল। ম্যাচের প্রথম কর্নার পায় পাঞ্জাব এফসি। তবে দশ মিনিটের পর থেকে ধীরে ধীরে ম্যাচের দখল নিতে শুরু করে ইস্টবেঙ্গল। ১৬ মিনিটের মাথায় বক্সের কাছে ফ্রি কিক পায় লাল হলুদ ব্রিগেড। সেখান থেকে গোল না পেলেও কর্নার থেকে ভেসে আসা বলে হেডে গোল করেন সিভেরিও।

১-০ গোলে এগিয়ে যাওয়ার পরেও বেশ কয়েকবার গোলের সুযোগ আসে ইস্টবেঙ্গলের কাছে। গোটা ম্যাচে আর গোল হয়নি। দু’পক্ষই একাধিক সহজ সুযোগ নষ্ট করেছে এদিন। শেষ কয়েক মিনিট সমতা ফেরানোর জন্য মরিয়া চেষ্টা করেন পঞ্জাবের ফুটবলারেরা। এই সময় একাধিক বার ইস্টবেঙ্গল বক্সে বিপজ্জনক পরিস্থিতি তৈরি হয়। যদিও গোল করতে পারেননি মেরারা। ফলে ০-১ ব্যবধানে হেরে ডুরান্ড কাপ থেকে বিদায় নিল পঞ্জাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here