ডুরান্ড কাপের প্রথম ম্যাচেই হোঁচট খেল ইস্টবেঙ্গল, ড্র করল বাংলাদেশ আর্মির বিরুদ্ধে

0
24

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ৬ অগাস্ট, কলকাতাঃ ডুরান্ড কাপে নিজেদের প্রথম ম্যাচেই বাংলাদেশ আর্মির সঙ্গে ড্র করল লাল হলুদ ব্রিগেড। ম্যাচের প্রথমার্ধেই দুই গোল দেয় ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধে একাধিকবার গোলের সুযোগ পেলেও কাজে লাগাতে পারেননি মহেশ, সিভেরিওরা।

৬৭ মিনিটে লাল কার্ড দেখে মাঠ থেকে বেরিয়ে যান ডিফেন্ডার নিশু কুমার। একেবারে শেষ মুহূর্তে এসে পরপর দুই গোল দেয় বাংলাদেশ আর্মি। ২-২ ফলে ম্যাচ ড্র করে টুর্নামেন্ট শুরু লাল হলুদ ব্রিগেডের। এদিন ম্যাচের শুরু থেকেই দাপট ছিল ইস্টবেঙ্গলের।

খেলা শুরুর পাঁচ মিনিটের মাথায় ক্রেসপোর প্রথম গোল বাতিল হয় হ্যান্ডবলের কারণে। ৩৩ মিনিটে পেনাল্টি থেকে প্রথম গোল করেন ক্রেসপো। প্রথমার্ধের সংযুক্ত সময়ে গোল করেন সিভেরিও। ৬৭ মিনিটে লাল কার্ড দেখেন ইস্টবেঙ্গলের নিশু কুমার। বিনা কারণে বিপক্ষের খেলোয়াড়কে কনুই চালানোর জন্য তাঁকে মাঠের বাইরে পাঠান রেফারি।

৮৮ মিনিটে লাল হলুদের খারাপ পাস থেকে প্রথম গোল করেন বাংলাদেশ আর্মির শাহরিয়র। ম্যাচের একেবারে শেষ মিনিটে অভিজ্ঞ খাবরার মিসপাস থেকে মিরাজের গোলে ম্যাচে সমতা ফেরায় বাংলাদেশ আর্মি। শেষ অবধি এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ল ইস্টবেঙ্গল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here