কর্মীসভায় সব ধর্মের মানুষকে নিয়ে একুশের শপথ

37

শ্যাম বিশ্বাস,উওর ২৪ পরগনাঃ বসিরহাট মহাকুমার উত্তর বিধানসভা ও মিনাখা বিধানসভার কর্মীসভার মধ্য দিয়ে ২০২১ এর বিধানসভা জয় নিশ্চিত করতে চাইছে তৃণমূল কংগ্রেস।

বসিরহাট উত্তর বিধানসভার চেয়ারম্যান এটিএম আব্দুল্লাহর  কার্যকরী সভাপতি সৌমেন মন্ডল ব্লক সভাপতি সরোজ বন্দ্যোপাধ্যায়, মিনাখা বিধায়ক ঊষা রানী মন্ডল ব্লক সভাপতি মৃত্যুঞ্জয় মন্ডল কার্যকারী সম্পাদক কালাম মল্লিক তৃণমূল নেতা আইয়ুব আলী গাজী সহ বিশিষ্ট নেতৃত্ব।

মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশে মিনাখার কমিউনিটি হল, বসিরহাটি রাহা টি কমিউনিটি হলে এক কর্মী সভা করলেন, সেখানে ২১ এর জয়ের ডাক দেন। মূলত বসিরহাট উত্তর বিধানসভা ৫৮৬ ভোটে পরাজিত হয়েছিল তৃণমূল কংগ্রেস এইবার প্রায় ৫০ হাজার ভোটে জিতবে বলে আশাবাদী তৃণমূল নেতৃত্ব।

বিভিন্ন পঞ্চায়েত থেকে আসা কর্মীদের রবিবার তৃণমূল কংগ্রেসের যে তার শপথ গ্রহণ করলেন। নেতা-কর্মী-সমর্থক এদিন জেলা নেতৃত্বে নির্দেশে আজকে কর্মীসভায় অংশগ্রহণ করেন।  সেখানে ২০২১ এর বিধানসভা নির্বাচনে জয় রূপরেখা তৈরি করে দেন ।এদিন জাতীয় পতাকা ও দলীয় পতাকার উত্তোলনের মধ্য দিয়ে নেতা-কর্মী-সমর্থকেরা শপথ নেন। একুশে নির্বাচনে জয়ের জন্য ,মূলত এই কর্মীসভায় সব ধর্মের মানুষের এক যোগসূত্র তৈরি হয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল।