কালিয়াগঞ্জ জুটমিলে ইলেক্ট্রিক কর্মীর বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত

17

বিশ্বজিৎ মণ্ডল, মালদাঃ কারখানার বৈদ্যুতিক গোলযোগ থাকায় তা মই নিয়ে সারাই করতে উঠে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে উপর থেকে পড়ে মৃত্যু এক বেক্তি। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তাররা মৃত বলে ঘোষণা করে। ঘটনাটি ঘটেছে গাজোল থানার জামতলা এলাকায় একটি জুট মিলে।

হাসপাতাল ও পরিবার সূত্রে খবর মৃত ওই ব্যক্তির নাম অমল মন্ডল (৪৫), বাড়ি সরকার পাড়া এলাকায়। জামতলা এলাকার কালিয়াগঞ্জ এগ্রো ট্রেডিং প্রাইভেট লিমিটেড নামক ওই জুটমিলে ইলেক্ট্রিকের কাজ করতেন তিনি।

পরিবার ও জুটমিলের তার সহকর্মী সূত্রে জানা যায়, প্রায় ২০ বছর ধরে তিনি ওই জুটমিলে ইলেক্ট্রিকের কাজ করতেন। আজ সকালে কিছু বৈদ্যুতিক গোলযোগ থাকায় মই নিয়ে তিনি সেটি সারাই করতে উঠেন। উপরে কাজ করতে করতে হঠাৎ বিদ্যুৎ সংযোগ হয়ে উপর থেকে নিচে ছিটকে পড়েন তিনি। ঘটনাস্থলেই তার নাক ও কান দিয়ে রক্তক্ষরণ শুরু হয়। এরপর তাকে দেখতে পেয়ে তার সহকর্মীরা তড়িঘড়ি সেখান থেকে তাকে গাজোল গ্রামীণ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

পরিবার সূত্রে খবর, তার পরিবারে রয়েছে মা, বাবা, বউ, ছেলে, মেয়ে, ভাই, ভাই বউ। সংসারের একমাত্র রোজগেরে ছিলেন তিনি। ঘটনা জানাজানি হতেই শোকের ছায়া নেমে আসে পুরো পরিবার সহ এলাকাজুড়ে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে গাজোল থানার পুলিশ। মৃতদেহটি প্রাথমিক তদন্তের পর এদিনই ময়না তদন্তের জন্য মৃতদেহটি পাঠানো হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে গাজোল থানার পুলিশ।