লকডাউনের মধ্যেও কোচবিহারে রাস্তায় যানবাহন, টহলদারিতে নামল প্রশাসন

126

কোচবিহার, ২৫ মেঃ লকডাউনের মধ্যেও রাস্তায় ব্যাপক ভাবে যানবাহন বেড়িয়ে পড়ায় উদ্বিগ্ন হয়ে টহলদারিতে নামল কোচবিহার মোটর ভেইক্যালস আধিকারিকরা। আজ বিকেলে কোচবিহার শহরের কাছারি মোড় সহ বেশ কিছু জায়গায় মোটর সাইকেল, টোটো, অটো, ছোট গাড়ি গুলোকে আটক করে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়। লকডাউনের মধ্যে যাতে অপ্রয়োজনে বাড়ি থেকে না বের হয়, তা নিয়েও সাবধান করা হয়।

কোচবিহার মোটর ভ্যাইকেলস দফতরের আধিকারিক আশুতোষ রায় বলেন, “আমরা মহকুমা শাসকের নির্দেশে সকাল ১০ পর থেকে যাতে অকারণে গাড়িঘোড়া নিয়ে কেউ বাইরে বেড়িয়ে ঘোরাঘুরি না করে সেব্যাপারে বিভিন্ন জায়গায় দাঁড়িয়ে জিজ্ঞাসাবাদ করছি। পাশাপাশি পরিবহন কর্মীদের ভ্যাকসিন নেওয়ার ব্যাপারেও প্রচার করছি। যাতে সকল পরিবহন কর্মী ভ্যাকসিন পেয়ে যায়।”

এদিন সকাল ১০ টার পরেও কোচবিহার শহর ও লাগোয়া এলাকা গুলোতে ব্যাপক ভাবে যানবাহন রাস্তায় ঘোরাঘুরি করতে দেখা যায়। মোটর সাইকেল, টোটো অটো, ছোট গাড়ি সহ বিভিন্ন ধরনের গাড়ি রাস্তায় দেখা যায়। এভাবে রাস্তায় গাড়িঘোড়া বেড়িয়ে পড়ায় প্রশাসনিক আধিকারিকদের মধ্যে উদ্বেগ তৈরি হয়। এরপরেই প্রশাসন সক্রিয় হয়ে বিভিন্ন রাস্তার মোড়ে দাঁড়িয়ে জিজ্ঞাসাবাদের কাজ শুরু করে।