বিমানবন্দরে চরম হেনস্থা, নরেন্দ্র মোদীর কাছে জবাব চাইলেন সুধা চন্দ্রন

148

ওয়েব ডেস্ক, ২২ অক্টোবরঃ ফের বিমানবন্দরে হেনস্থার ঘটনা। এবার সামনে এল অভিনেত্রী সুধা চন্দ্রনের অপমানিত হওয়া ঘটনা। ৫৬ বছর বয়সী সুধা ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন, যেখানে তিনি শেয়ার করেছেন তাঁর হেনস্থা হওয়ার অভিজ্ঞতা। তবে একবার না, বার বার বিমানবন্দরে তাঁকে হেনস্থা হতে হয়েছে।

ভিডিয়ো বার্তায় সুধা বলেন, ‘শুভ সন্ধ্যা সবাইকে। এটা খুবই ব্যক্তিগত একটি বার্তা আমাদের দেশের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজীর উদ্দেশ্যে। কেন্দ্রীয় সরকারের কাছে আবেদন। আমি সুধা চন্দ্রন। পেশাগতভাবে অভিনেত্রী এবং নৃত্যশিল্পী। আর্টিফিশিয়াল পা নিয়ে নাচ করেছি এবং দেশের নাম উজ্জ্বল করেছি। কিন্তু যখনই বিমানবন্দরে যাই আমাকে সিকিউরিটি চেকের সময়ে আটকে দেওয়া হয়। নকল পা খুলে দেখাতে বলা হয়। প্রত্যেক বারই আমি CISF আধিকারিকদের অনুরোধ করি যাতে ওঁরা ইটিডি দিয়ে আমার নকল পা পরীক্ষা করে নেন। কিন্তু কোনওভাবেই তাঁদের বোঝাতে পারি না। বার বার আমার আর্টিফিশিয়াল পা খুলতে হয়।

প্রতিবার এই কাজ করা কি কোনও মানুষের পক্ষে সম্ভব? মোদীজী? এই দেশের কথাই কি বলছি আমরা? এভাবেই কি একজন নারী আর একজন নারীকে সম্মান দেখান এ দেশে, এই সমাজে? আমার একান্ত অনুরোধ মোদীজী। এই যদি অবস্থা হয়, তাহলে এবার থেকে একজন প্রবীণ নাগরিককে সিনিয়র সিটিজেন কার্ড ইস্যু করুন, যাতে তাঁর পরিচয় নিয়েও কোনও সংশয় তৈরি না হয়।’