১৮ বছরের দাম্পত্যে ইতি, বিচ্ছেদের পথে ফারদিন-নাতাশা!

0
53

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ৩০ জুলাই, মুম্বইঃ ১৮ বছর পর দাম্পত্যে ইতি টানতে চলেছেন বলিউড অভিনেতা ফারদিন খান এবং তাঁর স্ত্রী নাতাশা। যৌথভাবে সিদ্ধান্ত নিয়ে তারা বিবাহবিচ্ছেদের পথে এগোচ্ছেন এমনটাই গুঞ্জন বলিউডে।

জানা গিয়েছে, এক বছরের বেশি সময় ধরে আলাদা থাকছিলেন ফারদিন এবং তাঁর স্ত্রী। একাধিক বিষয় নিয়ে সমস্যা দেখা দিচ্ছিল তাঁদের মধ্যে এমনটাই খবর। তাঁদের দুই সন্তানও আছে। দিয়ানি এবং আজারিয়াস।

ফিরোজ খানের মৃত্যুর পর অভিনেতা তাঁর মায়ের সঙ্গে মুম্বইয়ে থাকেন। নাতাশা তাঁর পরিবারের সঙ্গে লন্ডনে থাকেন। পারস্পরিক সমঝোতার মধ্যে দিয়েই এই বিচ্ছেদ আসছে, খবর এমনটাই। কেন এই বিচ্ছেদ সেই বিষয়ে মুখ খোলেননি কেউই।

প্রসঙ্গত, ২০০৫ সালে ফারদিন খান ও নাতাশা মাধবানি বিবাহসূত্রে আবদ্ধ হন। ২০১৩ সালে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান দিয়ানি। চার বছর পর ২০১৭ সালে ফরদিন-নাতাশার পরিবারে আসে আজারিয়াস। ২০১০ সালে বড়পর্দায় শেষ দেখা গিয়েছিল ফারদিনকে, ‘দুলহা মিল গেয়া’ ছবিতে। তারপর অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন তিনি।

সম্প্রতি ফের বলিউডে প্রত্যাবর্তনের সিদ্ধান্ত নেন ফারদিন। রিতেশ দেশমুখের সঙ্গে ‘বিস্ফোট’ নামের একটি ছবিতে দেখা যাবে তাকে। এছাড়া ‘নো এন্ট্রি’ ছবির সিক্যুয়েলেও ফারদিনকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বলে খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here