ট্রাকের ধাক্কায় মৃত্যু মৎস্য ব্যবসায়ীর

12

বিশ্বজিৎ মণ্ডল, মালদা: ট্রাকের ধাক্কায় মৃত্যু হল এক মাছ ব্যবসায়ীর। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে মালদার ইংরেজবাজার শহরের আমবাজার এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর। ঘটনায় এদিন তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। মালদা মেডিকেলে প্রায় এক ঘন্টা চিকিৎসা চলার পর মৃত্যু হয়। ঘাতক লড়ির খালাসিকে আটক করে স্থানীয়রা। তবে গাড়ি নিয়ে পালিয়ে যায় চালক।

পুলিশ ও পরিবার সুত্রে জানা গিয়েছে, মৃতের নাম ছেদন মন্ডল (৪৫)। বাড়ি মালদা জেলার মোথাবাড়ি থানার রথবাড়ি এলাকায়। পেশায় মাছ ব্যবসায়ি। পরিবারে রয়েছে স্ত্রী উনু চৌধুরী সহ দুই ছেলে মেয়ে। প্রতিদিনের মত এদিন সকালবেলা মোথাবাড়ি থেকে সাইকেল চড়ে শহরের মাছ কিনতে বাজারে আসছিলেন।

সেই সময় ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর দিয়ে আসার সময় পিছন দিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা মারে। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

কিছুক্ষণ  চিকিৎসক চলাল পর তার মৃত্যু হয়। মৃতদেহ ময়নাতদন্তের পাঠিয়েছে ইংরেজবাজার থানার পুলিশ। এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণ ৩৪ নম্বর জাতীয় সড়কে যানজটের সৃষ্টি হয়। ঘটনার তদন্তে নেমেছে ইংরেজবাজার থানার পুলিশ।