পুজোয় প্রত্যেকদিন নিউ লুকের জন্য পাঁচটি দারুণ হেয়ারস্টাইল

156

বিনোদন ডেস্ক, ১ অক্টোবরঃ ষষ্ঠী থেকে দশমী, পুজোর পাঁচদিনে বিভিন্ন লুকে তাক লাগিয়ে দিতে চাইলে এই পাঁচটি হেয়ারস্টাইল ট্রাই করতেই পারেন।

চুলে সামান্য অদলবদলই কিন্তু গোটা লু’ক চোখের নিমেষে চেঞ্জ করে দিতে পারে। চুলকে এলো খোঁপা করে বাঁধলেই সেই সাবেক আটপৌরে লুক। আবার সেই চুলের যদি চূড়ো খোঁপা বাঁধা যায় তাহলেই গ্ল্যাম তারকার মতো লুক আনা যায় চেহারায়।

সাবেক খোঁপা: চুলের সিঁথি মাঝখান থেকে পার্ট করে, টেনে আঁচড়ে ঘাড়ের কাছে একটি খোঁপা আকারে বেঁধে ফেলুন। কপালে ছোট বা মাঝারি আকারের টিপ (লাল রংয়ের হলে সব থেকে মানানসই) এবং চোখে গাঢ় করে কাজলের রেখা দিলেই তৈরি ক্ল্যাসিকাল বং বিউটি লুক।

ওপেন কার্লি হেয়ার: চুলে অল্পস্বল্প কার্ল রাখতে চাইলে এটিই বেস্ট অপশন। চুল খুলে, ডগার চুলগুলোকে হেয়ার কার্লার দিয়ে অল্প কার্ল করে নিন। সেক্ষেত্রে ভেজা চুলের গোছাকে শক্ত করে বেণী করে রাখো ঘণ্টা দুয়েক। চুল শুকিয়ে গেলে চুলকে বেণীমুক্ত করুন। কয়েক ঘন্টার মধ্যেই চুল আপনাআপনি কার্ল হয়ে যাবে।

ওয়ান সাইড ওয়েভি হেয়ার স্টাইল : চুলের গোছাকে একদিকে ভাল করে ব্রাশ করুন। অন্যদিকে হেয়ারপিন শক্ত করে আটকে দিন।

মেসি বান: হাতে সময় বেশি নেই, তাহলে চুলকে একটি হাল্কা খোঁপা বা মেসি বানে বাঁধতে পারেন। খোঁপা যতই আলুথালু থাকুক, চুলের সামনের ভাগটা যেন একদম টিপটপ থাকে।

হাফ আপ অ্যান্ড ডাউন হেয়ারস্টাইল: এইক্ষেত্রে চুলের ওপর ভাগকে একটি ছোট্ট খোঁপা বা হেয়ার ক্লিপে টাইট করে আবদ্ধ করে নীচের অংশকে ছেড়ে রাখা হয়। চুলকে পুরোপুরি ছেড়ে না রাখতে চাইলে এটাই বেস্ট।