দীপাবলির রাতে পথ দুর্ঘটনায় মৃত্যু ৩ জনের, চাঞ্চল্য এলাকায়

794

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ দীপাবলির সন্ধ্যায় ট্রাকের ধাক্কায় মৃত্যু হল তিন টোটো যাত্রীর। ঘটনায় গুরুতর আহত আরও এক যাত্রী। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে, ইটাহার থানার মারনাই মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়কে। আহত ব্যক্তিকে উদ্ধার করে ইটাহার গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হলে প্রাথমিক চিকিৎসা করিয়ে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন বিকেলে বৈদড়া চেকপোস্ট থেকে টোটোতে চেপে মারনাই গ্রামে বাড়ি ফিরছিলেন আনন্দ নন্দী, পাণ্ডব সাহা ও স্বপন ঋষি নামে তিন ব্যক্তি। যাবার পথে মারনাই মোড় থেকে প্রায় ১০০ মিটার দূরে আচমকা মালদাগামী একটি ট্রাক সামনে চলে আসে ওই টোটোটির। এই ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের। আহত ও মৃতরা সকলেই মারনাই গ্রামের বাসিন্দা বলেও জানা গেছে। এদিকে দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারা ক্ষোভে ফেটে পড়েন।

ঘটনার পর উত্তেজিত জনতা জাতীয় সড়ক অবরোধ করেও বিক্ষোভ দেখান। স্থানীয়দের বিক্ষোভের জেরে কিছুক্ষনের জন্য স্তব্ধ হয়ে যায় ওই এলাকার যান চলাচল। অন্যদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ইটাহার থানার পুলিশ। পরে তাঁরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং মৃতদেহ গুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ হাসপাতাল মর্গে পাঠায়।