বিজয়া সম্মেলনী মঞ্চে মুখ্যমন্ত্রীর গুণগান গাইলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয়

93

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ মহিলা পরিচালিত দুর্গোৎসবের বিজয়া সম্মেলনীর সাংস্কৃতিক মঞ্চে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গুণগান গাইলেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। রবিবার সন্ধ্যায় গাইঘাটার কালুপুর তিলির মাঠ এলাকায় মহিলা পরিচালিত দূর্গাপূজার এই বিজয়া সণ্মেলনীর ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত হয়ে মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় না থাকলে রাজ্যের মানুষ বামফ্রন্টের অপশাসনের হাত থেকে মুক্তি পেত না। সম্প্রতি এই জেলায় একই পরিবারের যে তিন জনের মৃত্যু ঘটে তাদের পাশে এসে দাঁড়িয়েছেন মুখ্যমন্ত্রী। মৃতদেহ কেরল থেকে নিয়ে আসার ব্যাপারে সব রকমের সহযোগিতা তিনি করছেন। শুধু তাই নয়, যে দুজন গুরুতর আহত হয়েছেন তাদেরকে উন্নত চিকিৎসা পরিসেবা দেবার কথাও বলেছেন কেরল সরকারের সাথে। বিজয়া সম্মেলনীর মঞ্চে এসে উপস্থিত সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন রাজ্যের এই মন্ত্রী। জেলার আইন শৃঙ্খলার পরিস্থিতি নিয়ে তিনি উদ্বেগ প্রকাশ করেন।

তিনি বলেন, কেউ যদি অপরাধ করে তাকে উপযুক্ত শাস্তি দিতে হবে সে যে ব‍্যাক্তি হোক বা যে দলেরই হোক, কোনো রং না দেখে তাকে গ্রেফতার করতে হবে। এলাকায় এলাকায় অশান্তি পাকালে তাকে উপযুক্ত শাস্তি দিতে হবে। সে ক্ষেত্রে কোনো প্রভাব শালীকেও ছেড়ে কথা বলা হবে না বলেও মন্তব্য করেন তিনি।