দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করে বাবাধামে পূজা দিলেন দিনাজপুর জেলা বিজেপির প্রাক্তন সভাপতি শুভেন্দু সরকার

18

নিজস্ব সংবাদদাতা, বালুরঘাটঃ দেশের স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির সর্বভারতীয় দলের প্রাক্তন সভাপতি অমিত শাহের দ্রুত আরোগ্য কামনা করে বালুরঘাটের পতিরামে জাগ্রত বাবাধামে পূজা অর্চনা করলেন বিজেপির রাজ্য সম্পাদক মন্ডলির সদস্য তথা দক্ষিন দিনাজপুর জেলা বিজেপির প্রাক্তন সভাপতি শুভেন্দু সরকার।

রবিবার বাবাধামে পূজা দেবার পাশাপাশি বজরংগবলী মন্দিরে একই কামনা করে পুজো দিলেন। যদিও মন্দিরের নিয়ম অনুযায়ী মন্দিরের ভেতর কোনরুপ ছবি তোলা নিষেধ তাই তারা চান নি মন্দিরের নিয়ম ভেঙ্গে কেউ পূজার ছবি তুলুক। 

তবে পূজা শেষে মন্দির থেকে বেড়িয়ে রাজ্য সম্পাদক মন্ডলির কমিটির শুভেন্দু সরকার জানান, শনিবার রাতে তাদের দলের প্রাক্তন সভাপতি করোনা জনিত কারনে শারিরিক কিছু অসুস্থতার জন্য ফের এইমস এ ভর্তি হয়েছেন। তার সুস্থ্য হয়ে ওঠার পাশাপাশি দ্রুত আরোগ্য কামনা করেই তিনি আজ পতিরামের বাবাধাম মন্দিরে পুজো দিলেন। পাশাপাশি একই কামনা করে বজরংগবলী মন্দিরেও পুজো দিয়েছেন বলে তিনি জানান।

প্রসঙ্গত,গত জুলাই মাসের শেষ দিকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনাতে আক্রান্ত হয়ে গুরুগ্রামে এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে বেশ কিছু দিন ধরে তার চিকিৎসা চলার পর তিনি সুস্থ্যতা বোধ করলে করোনার সাইড এফেক্ট কিছু শারিরিক অসুস্থতার জন্য এইমস এ ভর্তি ছিলেন। মাত্র কয়েকদিন আগেই তিনি এইমস থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফেরেন। বেশ কিছু দিন বিশ্রামে থাকার পর তিনি সম্প্রতি তার দপ্তরের কাজে যোগ দিয়েছিলেন। যদিও তিনি এইমস ও অন্য হাসপাতালে থাকালীন সেখানেও দপ্তরের জরুরী কাজকর্ম দেখভাল চালাচ্ছিলেন।

শনিবার রাতে তার অত্যধিক শ্বাসকষ্ট দেখা দিলে ফের তাকে এইমস এ ভর্তি করা হয় বলে জানা গেছে। আর তাই তার দ্রুত আরোগ্য কামনা করে আজ পতিরামের জাগ্রত বাবাধামে পূজা দিলেন জেলার বিজেপি দলের প্রাক্তন সভাপতি তথা সদ্য রাজ সম্পাদক মন্ডলিতে স্থান পাওয়া শুভেন্দু সরকার।