অবশেষে নিজের বায়োপিকের সম্মতি দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়

62

ওয়েব ডেস্ক, ১৩ জুলাইঃ অবশেষে নিজের বায়োপিকের সম্মতি দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। সূত্রের খবর, বলিউডে বিগ বাজেটে তৈরি হতে চলেছে তাঁর বায়োপিক। শোবিজের দুনিয়ার অন্যতম নামী ব্র্যান্ড ভিয়াকম-এর ব্যানারে তৈরি হবে এই বায়োপিক। ছবির বাজেট প্রায় ২০০ থেকে ২৫০ কোটি টাকা। ইতিমধ্যে বায়োপিকের কাজ অনেকটাই এগিয়ে গেছে।

প্রাক্তন ভারত অধিনায়ক জানিয়েছেন, ‘হ্যাঁ, আমি বায়োপিকের ব্যপারে সম্মতি জানিয়েছি। হিন্দিতে হবে। তবে এখনই পরিচালকের নাম বলা সম্ভব নয়। সব ঠিক হতে আরও কিছুদিন সময় লাগবে।’ সূত্রের খবর, প্রোডাকশন হাউসের সঙ্গে সৌরভের একাধিক মিটিং হয়েছে। ইতিমধ্যে স্ক্রিপ্ট লেখার কাজও কিছুটা এগিয়েছে।

যদিও প্রাক্তন অধিনায়কের বায়োপিকে মুখ্য ভূমিকায় কাকে দেখা যাবে সেই নিয়েও নানা জল্পনা শুরু হয়েছে অনুরাগী মহলে। সূত্রের খবর, বাস্তবের সৌরভকে রূপোলি পর্দায় ফুটিয়ে তুলতেন পারেন অভিনেতা রণবীর কাপুর। সৌরভের নাম ভূমিকায় নাকি রণবীর কাপুরের নাম প্রায় চূড়ান্ত। তবে সেই তালিকায় রয়েছে আরো দু’জনের নাম। সূত্রের খবর, বিসিসিআই প্রেসিডেন্ট হওয়া পর্যন্ত সৌরভের জার্নিটা তুলে ধরা হতে পারে রূপোলি পর্দায়।

বায়োপিকে সৌরভকে দেখা যাবে না বলেই খবর। প্রসঙ্গত, আগে বহুবার প্রাক্তন অধিনায়কের বায়োপিক নিয়ে সংবাদমাধ্যমে খবর চাউর হয়েছিল। কিন্তু তখন পুরো বিষয়টাই নাকচ করে দিয়েছিলেন তিনি। তিনি জানিয়েছেন, বায়োপিকের কাজ চলছে। প্রি-প্রোডাকশনের কাজ শেষ হলেই শ্যুটিং শুরু হবে। আপাতত পুরো বিষয়টিকে গোপন রাখা হচ্ছে।