ব্যাগ থেকে মিলল মানুষের হাড় ও খুলি, চাঞ্চল্য এলাকায়

133

ওয়েব ডেস্ক, ৪ নভেম্বরঃ প্লাস্টিকের ব্যাগ থেকে মাথার খুলি উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালও এলাকায়। ঘটনাটি ঘটেছে, সোমবার সকালে ঠাকুরপুকুরের সত্যেন পার্ক এলাকায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে আসে ঠাকুর পুকুর থানার পুলিশ। পরে তাঁরা এসে ওই হাড় ও কঙ্কাল গুলি উদ্ধার করে নিয়ে যায়। তবে কি কারনে  হাড় কঙ্কাল গুলি ওখানে এল তাঁর তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকালে বাড়ি তৈরির জন্য জমি পরিষ্কারের কাজ করছিলেন সাফাই কর্মীরা।সেই সময় তাঁরা ওখানে ঝোঁপের মধ্যে থেকে একটি পাস্টিকের ব্যাগ পরে থাকতে দেখেন। এমনকি সেই ব্যাগ থেকে দুর্গন্ধ বের হতে থাকে বলে জানান ওই কর্মীরা। এরপর তাঁরা কাছে যেতেই চক্ষু হয়ে যায় চরক গাছ। সেই ব্যাগকে তাঁরা একটু নাড়ানাড়ি করেই উদ্ধার হয় ভেতর থেকে বেশ কয়েকটি মানুষের হাড় ও খুলি। এরপরই এলাকাবাসীদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এদিকে ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে আসে ঠাকুরপুকুর থানার পুলিশ। তাঁরা এসে ঘটনাস্থলে সেখান থেকে খুলি ও হাড়গুলি উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে কি কারনে এই খুনের ঘটনা ঘটল বা এই ঘত্নারব সাথে জেউ বা কারা জড়িত তা খতিয়ে দেখেছে পুলিশ।