বক্স অফিসে ঝড় তুলল “গদর ২”, প্রথম দিনে কত আয় করল এই ছবি?

0
58

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১২ অগাস্ট, মুম্বইঃ মুক্তির দিনেই বক্সঅফিসে ঝড় তুলে দিয়েছে ‘গদর ২’। ওপেনিং ডে-তেই ২০২৩ সালের দ্বিতীয় সর্বোচ্চ আয় করা ছবির খেতাব জিতে নিল সানি দেওলের ‘গদর ২’। কিং খানের ‘পাঠান’ যেখানে মুক্তির প্রথম দিনে ৫৭ কোটি টাকা আয় করে শোরগোল ফেলে দিয়েছিল, সেখানে ওপেনিং ডে-তে ৪০ কোটি টাকা আয় করে সানির ‘গদর ২’ তেইশের সুপারহিট সিনেমার তালিকার দ্বিতীয় স্থানে।

সলমনের ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর ওপেনিং ডে কালেকশন ছিল মাত্র ১৫ কোটি টাকা। রণবীর কাপুরের ‘তু ঝুটি মে মক্কার’ রিলিজের পয়লা দিনে আয় করতে পেরেছিল মোটে ১৮ কোটি টাকা। এদিকে দক্ষিণী সুপারস্টার প্রভাসের ‘আদিপুরুষ’কেও পিছনে ফেলে দিয়েছে ‘গদর ২’। এরপর শনি ও রবিবার ছুটির দিনের পর সামনের মঙ্গলবার ১৫ অগাস্ট আসছে।

প্রথমদিনই যেভাবে সাড়া ফেলেছে, তাতে মনে করা হচ্ছে বক্স অফিসে আরও কয়েক সপ্তাহ ঝড় তুলবে এই ছবি। ১৯৭১-এর ‘ক্রাশ ইন্ডিয়া মুভমেন্ট’কে কেন্দ্র করে তৈরি এই ছবি ‘গদর: এক প্রেম কথা’ মুক্তির ২২ বছর পর মুক্তি পেল। ছবিতে অভিনয় করেছেন পরিচালকের ছেলে উৎকর্ষ শর্মা।

২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘গদর: এক প্রেম কথা’তে প্রথমবার সানির সঙ্গে জুটি বেঁধেছিলেন আমিশা। দেশভাগের মর্মান্তিক কাহিনির প্রেক্ষাপটে তৈরি হয়েছিল তারা সিং এবং সাকিনার প্রেমকাহিনি। ‘গদর: এক প্রেম কথা’-র সিক্যুয়েল হতে চলেছে ‘গদর ২’। প্রসঙ্গত, গতকালই ছবিটি দেখার আগ্রহ প্রকাশ করেছিলেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। জানা যাচ্ছে ১৩ অগাস্ট রবিবার দিল্লির রাষ্ট্রপতি ভবনে স্ক্রিনিং হবে এই ছবির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here