অসুস্থ পাক কিশোরী চিকিৎসার জন্য ভারতে আসার ব্যবস্থা করলেন গম্ভীর

365

ওয়েব ডেস্ক, ২০ অক্টোবরঃ প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বর্তমান বিজেপির সাংসদ গৌতম গম্ভীরের মানবতা আরও একবার সবাই দেখতে পেলো।  এর আগে উনি উনি ১০০ টি বাচ্চার জন্য পড়াশুনার জন্য অর্থ ব্যয় করছেন। এই বাচ্চারা সকলেই দেশের জন্য বলিদান হওয়া শহীদ জওয়ানদের সন্তান।

আর এবার উনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এক পাকিস্তানির জন্য। পাকিস্তানি এক শিশুর এ দেশে আসার ব্যবস্থা করে দিলেন গৌতম গম্ভীর। জানা গিয়েছে, ছ-বছরের ওই শিশুকন্যা অসুস্থ। হার্টে তার সমস্যা রয়েছে। ভারতে এনে বাচ্চাটির হার্টের চিকিত্‍‌সা করাতে চাইছিলেন মা-বাবা। কিন্তু, চিকিৎসার জন্য ভারতে আসার আবেদন জানিয়েও পাক পরিবারটি কিছুতেই ভিসা পাচ্ছিল না। বিষয়টি জানতে পেরে, নিজে উদ্যোগী হয়ে সুরাহা করেন গৌতম গম্ভীর। বিজেপির এই সাংসদের হস্তক্ষেপে শেষ পর্যন্ত পাক পরিবারটির ভারতে আসার অনুমতি মিলেছে। ট্যুইটারে নিজেই তা জানিয়েছেন গৌতম গম্ভীর।

টুইটারে গম্ভীর লেখেন, “একটা নিরীহ মন ভিন দেশের এক প্রান্ত থেকে আমাকে অনুরোধ করেছিল, তখনই ভেঙে গিয়ছিল সমস্ত বেড়াজাল। ওমাইমা ভারতে আসতে চাইছিল। তার গুটিগুটি পায়ে এ দেশে আসতে চাওয়ার মিষ্টতা আমাকে মনে করিয়ে দিল যেন কোনও বোন তার নিজের বাড়িতে আসতে চাইছে।”