ইমরান খান জঙ্গিদের “রোল মডেল” কটাক্ষ গৌতম গম্ভীরের

40

ওয়েব ডেস্ক, ১ অক্টোবরঃ নাম না করে পাক প্রধানমন্ত্রীকে একহাত নিলেন বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। রাষ্ট্রপুঞ্জের সাধারণ সভায় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ‘উস্কানিমূলক’ ভাষণের পর ইমরানকে পাক সেনার পুতুল বলে কটাক্ষ করেছিলেন প্রাক্তন ক্রিকেটার তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীর।এবার পাক প্রধানমন্ত্রী ইমরানকে জঙ্গিদের “রোল মডেল” বলে কটাক্ষ করলেন গম্ভীর।

ইমরান খানকে আক্রমণ করে গৌতম গম্ভীর টুইটারে লেখেন, উনি আসলে জঙ্গিদের রোল মডেল। রাষ্ট্রপুঞ্জের সাধারণ সভায় প্রসঙ্গ তুলে গৌতম গম্ভীর বলেন, খেলোয়াড়রা সাধারণ মানুষের কাছে রোল মডেল। তাঁদের ব্যবহার, মূল্যবোধ, টিম স্পিরিট সাধারণ মানুষের কাছে অনুকরণীয়। কিন্তু খুব সম্প্রতি রাষ্ট্রপুঞ্জে এক প্রাক্তন খেলোয়াড়কে দেখা গিয়েছে মুখ খুলতে। তিনি জঙ্গিদের রোল মডেল।

এখানেই থেমে যাননি গৌতম। এরপরে ট্যুইটারে সোজা ইমরান খানকে ট্যাগ করে গৌতম লিখছেন, ‘গোটা স্পোর্টস কমিউনিটি থেকে ইমরান খানকে সরিয়ে দেওয়া উচিত।’ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান রাষ্ট্রপুঞ্জের সাধারণ অধিবেশনে বলতে উঠে আগাগোড়া ভারতকে দুষে গিয়েছিলেন। তিনি মঞ্চ পেয়ে ভারতকেই নিশানা করেছিলেন। কাশ্মীরিরা কত সমস্যায় আছে, তা জানাতে কংগ্রেসকে উদ্ধৃতি দিয়েছিলেন। আরএসএসকে বিঁধতে গিয়েও সেই কংগ্রেসকেই কোট করতে হয়েছে তাঁকে। কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধেও তোপ দাগেন।