স্থানীয় কেবল অপারেটদের সাথে জিও-এর বচসা! পুলিশি হস্তক্ষেপে স্থগিত থাকলো কানেকশন প্রদান

55

মলয় দে, নদীয়াঃ শান্তিপুর মদন গোপাল পাড়ায় জিও ফাইবারের কাজ বন্ধ রাখার দাবিতে বিক্ষোভ করলো স্থানীয় কেবল অপারেটরের সদস্যরা। শান্তিপুর মদন গোপাল পাড়ায় জিও ফাইবার এর কাজ চলছিল। তখনই শান্তিপুরের বেশকিছু কেবল অপারেটরের সদস্যরা এসে বাধা দেয়।

জানা গেছে, আজ দুপুর সাড়ে বারোটা নাগাদ এই বিক্ষোভটি আয়োজিত হয়। তাদের দাবি, এর আগেও একাধিকবার জিও-এর কাজ বন্ধ রাখার দাবিতে তারা বিক্ষোভ করে। শান্তিপুর থানায় এই নিয়ে জিও অপারেটরদের সঙ্গে এবং শান্তিপুর কেবিল নেটওয়ার্ক এর সদস্যরা মিটিং করেছিলেন। তখনই জিও অপারেটর এর পক্ষ থেকে জানানো হয়েছিল শান্তিপুরে এখন কাজ বন্ধ থাকবে। কিন্তু রাতের অন্ধকারে লুকিয়ে পরিষেবা চালু করার জন্য জিও অপারেটরের সদস্যরা কাজ চালাচ্ছে। আজ তারা খবর পায় শান্তিপুর মদন গোপাল পাড়ায় কাজ চলছে সেই কারণেই এসে কাজ বন্ধ রাখার দাবিতে বিক্ষোভ করি এমনটাই জানান স্থানীয় কেবল অপারেটরের সংস্থার দায়িত্বে থাকা মলয় সাহা।

এছাড়াও ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিশ এসে বিষয়টি দেখে যায় এবং তারা বলে যান কাজ বন্ধ রাখার কথা। শুধু শান্তিপুর নদিয়া নয় রাজ্য সর্বত্র এ ধরনের সমস্যা চলছে। তবে আলোচনার মাধ্যমে বেশ কিছু জায়গায় নিষ্পত্তি হলেও এ ধরনের ঘটনা প্রায়ই ঘটছে।