অভিষেকের সঙ্গে বৈঠক সেরেই কালীঘাটে দেব! সাক্ষাৎ করলেন মুখ্যমন্ত্রীর সঙ্গে

0
44

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১০ ফেব্রুয়ারি, কলকাতাঃ লোকসভা নির্বাচনে দেব প্রার্থী হতে অনীহা প্রকাশের পরই তাঁর সঙ্গে কথা বলতে উদ্যোগী হন অভিষেক বন্দ্যোপাধ্যায়৷ দেবের সঙ্গে বৈঠক করতে পারেন এমন আভাস আগেই পাওয়া গিয়েছিল। সেই মতো দেব শনিবার অভিষেকের দপ্তরে গিয়েছিলেন। ক্যামাক স্ট্রিটের দফতরে বিকেল ৪টে নাগাদ প্রথম পৌঁছন অভিষেক। তার পর সাড়ে ৪টে নাগাদ পৌঁছন দেব।

সেখানে প্রায় ৫০ মিনিট কথাবার্তা হয় তাঁদের মধ্যে। সূত্রের খবর, কেন দেব প্রার্থী হতে চাইছেন না, জানতে চান অভিষেক। সেই নিয়ে দু’জনের মধ্যে কথা হয়। এর পরই সেখান থেকে বেরিয়ে কালীঘাটে পৌঁছন দেব। দেব অবশ্য ক্যামাক স্ট্রিটে অভিষেকের অফিস থেকে বেরনোর সময় সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি৷

ক্যামাক স্ট্রিট থেকে সরাসরি কালীঘাটে যান। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে কথা বলেছেন বলে খবর। প্রসঙ্গত উল্লেখ্য, লোকসভা নির্বাচন আসন্ন। এমন পরিস্থিতিতে দেবের কিছু বক্তব্যের কারণে অস্বস্তিতে পড়তে হয়েছে দলকে। কিছুদিন ধরেই দলের হয়ে ভোটে না লড়ার ইঙ্গিত দিয়ে চলেছেন দেব।

দিন কয়েক আগে ঘাটালের তিনটি প্রশাসনিক পদ— ঘাটাল কলেজ, ঘাটাল মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতি ও বীরসিংহ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিয়েছিলেন দেব। তার পরেই সমাজমাধ্যমে একটি পোস্টে দেব লিখেছিলেন ‘সংসদে আমার শেষ দিন’। এদিনের বৈঠকের পর জল্পনা তৈরি হয়েছে মমতার অনুরোধ মেনে আবারও কি জোড়াফুল শিবিরের প্রার্থী হবেন অভিনেতা?

তৃণমূল সূত্রে খবর, দেবের সঙ্গে দলের কখনওই কোনও ভুল বোঝাবুঝি বা মনোমালিন্য ছিল না। দলের কিছু ব্যক্তির সঙ্গে তাঁর মতপার্থক্য থাকতে পারে। সে বিষয়ে এদিনের বৈঠকে আলোচনা হয় বলে খবর। অভিষেক সে সমস্ত বিষয় শুনেছেন বলেই সূত্র মারফত খবর পাওয়া যাচ্ছে। এমনও সূত্রের খবর, খুব বড় কোনও ঘটনা না হলে ঘাটাল থেকে আবারও প্রার্থী হতে চলেছেন দেব-ই। কোনদিকে যায় পরিস্থিতি, সেদিকে নজর রাখছে বিশেষজ্ঞ মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here